1. tarunbeghi@gmail.com : admin :
  2. mamun.sp10@gmail.com : Mokkaram Mamun : Mokkaram Mamun
  3. babuibasa@gmail.com : sd :
সোনাারগাঁও পৌরবাসীকে ব্যাপক উন্নয়নের স্বপ্ন দেখালেন এমপি খোকা - সোনারগাঁও দর্পণ
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৬:০৭ অপরাহ্ন

ছবি ঘর

সোনাারগাঁও পৌরবাসীকে ব্যাপক উন্নয়নের স্বপ্ন দেখালেন এমপি খোকা

  • সর্বশেষ আপডেট : শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০

সোনারগাঁও দর্পণ :

আগামী এক বছরের মধ্যে সোনারগাঁওয়ে ব্যাপক উন্নয়ন ঘটাবেন বলে ঘোষণা দিয়েছেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। সোনারগাঁও পৌরসভা নির্বাচনকে সামনে রেখে দরপত এলাকায় পৌরসভার ১নং ওয়ার্ডের ৪টি মাটির রাস্তা, ২টি পাকা সড়কের উদ্বোধন, এলাকার সার্বিক উন্নয়ন কল্পে ও মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা মূলক আলোচনা সভার ব্যানারে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ ঘোষণা দেন।

শনিবার (২৬ ডিসেম্বর) বিকেলে পৌরসভা মেয়র সাদেকুর রহমানের সভাপতিত্বে ১ নং ওয়ার্ডের দরপত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে আয়োজিত অনুষ্ঠানে মুল আলোচক ছিলেন, আসন্ন পৌরসভার মেয়র প্রার্থী ও সাংসদ লিয়াকত খোকার সহধর্মিনি ডালিয়া লিয়াকত।

পৌর এলাকায় ১শত কোটি টাকা ব্যয়ে কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠান প্রতিষ্ঠা, পৌর কমপ্লেক্স শপিং মল নির্মাণ করা হবে জানিয়ে লিয়াকত হোসেন খোকা বলেন, আগামী ১বছরের মধ্যে সোনারগাঁও পৌরসভায় কোন রাস্তা মাটির থাকবে না। প্রতিটি ওয়ার্ডে গ্রাম পঞ্চায়েতের মতো কাজ করতে নাগরিক কমিটি গঠন করা হবে।

তিনি বলেন, সোনারগাঁওয়ে যারা অবৈধ গ্যাস দিয়ে যারা বিশৃঙ্খলা সৃষ্টি করেছেন, যারা শয়তানের প্রতিনিধি হয়ে সোনারগাঁও বাসীদের মাঝে অশান্তি সৃষ্টি করতে চাচ্ছেন,তাদেরকে সাবধান করে দিয়ে লিয়াকত হোসেন খোকা বলেন, তাদের (কায়সার-কালামকে উদ্দেশ্য করে) অপকর্মের দিন শেষ। সোনারগাঁওবাসী এখন সচেতন। তাদের মূল্যবান ভোট দিয়ে তারা তাদের মেয়রকে নির্বাচিত করবে। তিনি আশা প্রকাশ করেন, আসন্ন পৌরসভা নির্বাচনে পৌরবাসী সিদ্ধান্ত নিতে কোন ভুল করবে না।
তিনি বলেণ, সোনারগাঁওয়ে যে অবৈধ গ্যাস সংযোগ কাটা হয়েছে তা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে ডিউ লেটার দিয়ে প্রধানমন্ত্রীর হাতে পায়ে ধরে হলেও সোনারগাঁওয়ের গ্যাস তিনি বৈধ করার চেষ্টা করবেন। সতর্ক থাকার আহবান জানিয়ে তিনি বলেন, যারা অবৈধ গ্যাস বাণিজ্য করে কোটিপতি হয়েছেন তাদেরকে নতুন করে কোন টাকা না দেয়ার।
এ সময় তিনি তার সহধর্মীনি পৌরসভার মেয়র হিসেবে প্রার্থী হয়েছেন জানিয়ে তার পক্ষে ভোট চান সাংসদ লিয়াকত হোসেন খোকা।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পৌরসভার সাবেক মেয়র সাইদুর রহমান মোল্লা, উপজেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকত, শাহাজালাল কমিশনার, ছাত্রলীগ থেকে গিয়ে সদ্য উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হিসেবে যোগদানকরা আবু নাঈম ইকবাল, কাউন্সিলর জায়েদা আক্তার মনিসহ অনেকে।

এর আগে এমপি লিয়াকত হোসেন খোকা পৌরসভার ১নং ওয়ার্ডে ৪টি মাটির রাস্তা ও ২টি পাকা রাস্তার উদ্বোধন করেন।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
error: Content is protected !!