1. tarunbeghi@gmail.com : admin :
  2. mamun.sp10@gmail.com : Mokkaram Mamun : Mokkaram Mamun
  3. babuibasa@gmail.com : sd :
সোনারাগাঁওয়ে ছিনতাইকালে গণধোলাই, লুটে নেয়া টাকা দিয়ে মুক্ত - সোনারগাঁও দর্পণ
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৫:২০ অপরাহ্ন

ছবি ঘর

সোনারাগাঁওয়ে ছিনতাইকালে গণধোলাই, লুটে নেয়া টাকা দিয়ে মুক্ত

  • সর্বশেষ আপডেট : বুধবার, ৬ জানুয়ারী, ২০২১

সোনারগাঁও দর্পণ :

সোনারগাঁওয়ে ছিনতাই করে শেষ রক্ষা হয়নি নিহত প্রয়াত সন্ত্রাসী গিট্টু হৃদয়ের ভাই (সৎ) সজিব ও তার সহযোগি। ছিনতাই করে পালানোর সময় জনতা গণধোলাই দিয়ে বেঁধে রেখে ছিনতাই হওয়া টাকা উদ্ধারের পর ছিনতাইকারীকে মুক্তি দেয় জনতা। ভোরে মোগরাপাড়া ইউনিয়নের সোনারগাঁও সরকারী কলেজের সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, মোগরাপাড়া ইউনিয়নের খুলিয়াপাড়ার ভাড়াটিয়া ও ব্যবসায়ী দুলাল, তার ভাই ও চাচা ভোর ৬টার দিকে তাদের কাজে যাওয়ার সময় সোনারগাঁও সরকারী কলেজের সামনে প্রয়াত গিট্টু হৃদয়ের ভাই (সৎ) সজিব ও হাবিবপুর গ্রামের হিরন মিয়ার ছেলে বিল্লাল হোসেন ধারালো চাকুর ভয় দেখিয়ে দুলালের কাছ থেকে এগারো হাজার টাকা ছিনিয়ে নেয়। এ সময় দুই ছিনতাইকারী সজিব ও বিল্লাল দৌড়ে পালিয়ে যেতে চাইলে তাদের সাথে থাকা ও হাটতে বের হওয়া জনতা বিল্লালকে ধরতে পারলেও সজিব টাকা নিয়ে দৌড়ে পালিয়ে যায়।

পরে ব্যবসায়ী দুলালের বাড়ির লোকজন ও স্থানীয় জনতা ছিনতাইকারী বিল্লালকে ধরে গণধোলাই দিয়ে বেঁধে রাখে। এদিকে, ছিনতাইকারী বিল্লালের বাড়িতে তাকে বেঁধে রাখার খবর পৌঁছে গেলে ছিনতাইকারী বিল্লালের স্ত্রী,মা ও বাবা মোগরাপাড়া এলাকায় গিয়ে নগদ ৫ হাজার টাকা দিয়ে বাকী টাকা দেয়ার সময় নিয়ে তাদের ছেলেকে নিয়ে যায়।

জনতার হাতে আটক বিল্লাল জানায়, হাবিবপুর গ্রামের প্রয়াত সবুজের ছেলে সজিব ও হাবিবপুর গ্রামের হিরন মিয়ার ছেলে বিল্লাল সারা রাত কাবিলগঞ্জ ব্রীজের নিচে ইয়াবা সেবন করে বাড়ি যাওয়ার সময় ছিনতাই করে।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
error: Content is protected !!