1. tarunbeghi@gmail.com : admin :
  2. mamun.sp10@gmail.com : Mokkaram Mamun : Mokkaram Mamun
  3. babuibasa@gmail.com : sd :
সোনারগাঁও প্রেস ক্লাবের ৩৩ বছর পূর্তি - সোনারগাঁও দর্পণ
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৫:১১ অপরাহ্ন

ছবি ঘর

সোনারগাঁও প্রেস ক্লাবের ৩৩ বছর পূর্তি

  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১

সোনারগাঁও দর্পণ :

 

উৎসব মুখর পরিবেশে পালিত হয়েছে সোনারগাঁও প্রেস ক্লাবের ৩৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী। মঙ্গলবার (৫ জানুয়ারী) বিকেলে উপজেলার সোনারগাঁও রয়েল রিসোর্টে কেক কেটে ও আলোচনার মাধ্যমে দিবসটি পালন করা হয়। নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনের সংসদ সদস্য ও ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব ও কেন্দ্রীয় সেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকা অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কাটেন।

অনুষ্ঠানে সোনারগাঁও প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও লেখক প্রয়াত বাবুল মোশাররফের সহধর্মিণী আসমা আকতারী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ মা নির্বাচিত হওয়ায় সোনারগাঁও প্রেস ক্লাবের পক্ষ থেকে অভিনন্দন জানান এবং সম্মাননা দেয়া হয়। এর আগে সোনারগাঁও প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সোনারগাঁও প্রেসক্লাবের সভাপতি অসিত কুমার দাসের সভাপতিত্বে ও সোনারগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আল আমিন তুষারের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আতিকুল ইসলাম, সোনারগাঁও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) গোলাম মোস্তফা মুন্না, সোনারগাঁও থানার ওসি রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক ও সোনারগাঁও প্রেসক্লাবের আজীবন সদস্য এডঃ সামসুল ইসলাম ভূইয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সোনারগাঁও উপজেলা প্রকৌশলী আরজুরুল হক, সোনারগাঁও থানার ওসি (তদন্ত) তবিদুর রহমান, সোনারগাঁও প্রেসক্লাবের আজীবন সদস্য ও বিটিভি জেলা প্রতিনিধি এ কে এম মাহফুজুর রহমান, সোনারগাঁও সরকারী কলেজের অধ্যক্ষ আশরাফুজ্জামান অপু, উপজেলা বিভিন্ন সাংবাদিক সংগঠন ও বিভিন্ন সামাজিক সংগঠনের সদস্য, এবং সোনারগাঁও প্রেসক্লাবের সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
error: Content is protected !!