1. tarunbeghi@gmail.com : admin :
  2. mamun.sp10@gmail.com : Mokkaram Mamun : Mokkaram Mamun
  3. babuibasa@gmail.com : sd :
সোনারগাঁওয়ে মাদক ও কিশোর অপরাধ কঠোর হাতে দমন করা হবে - অতিরিক্ত পুলিশ সুপার - সোনারগাঁও দর্পণ
বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৫:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁওয়ে আইনজীবির বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার মামলা ফেসবুক স্ট্যাটাসই যেন দায়িত্ব শেষ না হয় পৌরসভা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ বদ্ধ পরিকর – পুলিশ সুপার শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের সুনাম যেন নষ্ট না হয় – এরফান হোসেন দ্বীপ চাঁদাবাজদের বিষয়ে সোনারগাঁওবাসীকে সতর্ক করে ইউএনও’র ফেসবুক স্ট্যাটাস সোনারগাঁওয়ে নগদ ৪ লাখ টাকাসহ লোড ব্যবসায়ীর প্রায় ১০ লাখ টাকার মালামাল ছিনতাই সোনারগাঁওয়ে শিশু ধর্ষণ, গ্রেফতার – ১ সোনারগাঁওয়ে শিশু খাদ্যের প্রতিষ্ঠানকে তিন লাখ টাকা জরিমানা, ৫০ লাখ টাকার মালামাল ধ্বংস সোনারগাঁওয়ের শ্রমিকের কষ্টার্জিত টাকা নড়াইল থেকে উদ্ধার মদনপুরে ছাত্র সমাজের উদ্যোগে ধর্ষণ বিরোধী মানববন্ধন

ছবি ঘর

সোনারগাঁওয়ে মাদক ও কিশোর অপরাধ কঠোর হাতে দমন করা হবে – অতিরিক্ত পুলিশ সুপার

  • সর্বশেষ আপডেট : বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০

সোনারগাঁও দর্পণ :

সোনারগাঁওয়ে কিশোর অপরাধ ও মাদক কঠোর হাতে দমন করা হবে বলে হুশিয়ার করেছেন নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) টি এম মোশাররফ হোসেন। আজ (২৩ সেপ্টেম্বর, বুধবার) বিকালে সোনারগাঁও থানার আয়োজনে উপজেলার উদ্বকগঞ্জে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সভাকক্ষে ওপেন হাউস ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ হুশিয়ারী উচ্চারণ করেন তিনি।

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আরও বলেন, বাংলাদেশ পুলিশ মাদকের ব্যাপারে জিরো টলারেন্স নীতিতে কাজ করছে বলেই ইতোমধ্যে অনেক পুলিশ সদস্যের ডোপ পরীক্ষা করে চাকরিচ্যুত করা হয়েছে। পুলিশের কাজ মাদক সাপ্লাই বন্ধ করা, নিয়ন্ত্রণ করা। আর এটা পুলিশের একার পক্ষে সম্ভব নয়। এরসাথে সমাজের সকলের এগিয়ে আসার আহবান জানান এ পুলিশ কর্মকর্তা।

কিশোর অপরাধ সম্পর্কে পুলিশকে তথ্য দেওয়ার জন্য অনুরোধ করে তিনি বলেন, কিশোর অপরাধ দমনে পুলিশ এখন অনেক তৎপর। যেখানে কিশোর গ্যাংয়ের আবির্ভাব হবে সেখানেই তাদের কঠোর হাতে দমন করা হবে। সোনারগাঁও পৌর নির্বাচন আসন্ন। নির্বাচনকে কেন্দ্র করে কিশোর অপরাধ বৃদ্ধির প্রবণতা সবসময়ই থাকে। আমরা সকল প্রার্থীদের নিয়ে সভা করব আর সে সভায় এ সকল বিষয়ে খোলামেলা আলোচনা হবে। এছাড়া পৌর নির্বাচন নিয়ে কোনো প্রার্থী আইন ভঙ্গ করলে তার বিরুদ্ধে আইন প্রয়োগ করা হবে, কোনো ছাড় দেওয়া হবে না বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার।
অনুষ্ঠানে করোনা ভাইরাসের পর নিয়মিত পুলিশের অভিযান না থাকায় আবারও মাদকের ভয়াবহতা বৃদ্ধি, উপজেলার প্রধান সড়কে যানজটের কবলে পড়ে জনসাধারণের দুর্ভোগসহ বিভিন্ন সমস্যার কথা তুলে ধরা হয়।
সোনারগাঁও থানার ওসি রফিকুল ইসলামের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (খ-অঞ্চল) খোরশেদ আলম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক উপ-কমান্ডার ওসমান গনি ও যুব মহিলা লীগ নেত্রী নাসরিন সুলতানা ঝরাসহ অনেকে।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews