1. tarunbeghi@gmail.com : admin :
  2. mamun.sp10@gmail.com : Mokkaram Mamun : Mokkaram Mamun
  3. babuibasa@gmail.com : sd :
সোনারগাঁওয়ে বিদ্যুতের সঞ্চালন লাইনে কাজ করতে গিয়ে ২ শ্রমিক নিহত ! - সোনারগাঁও দর্পণ
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৪:৩৮ অপরাহ্ন

ছবি ঘর

সোনারগাঁওয়ে বিদ্যুতের সঞ্চালন লাইনে কাজ করতে গিয়ে ২ শ্রমিক নিহত !

  • সর্বশেষ আপডেট : বুধবার, ৬ জানুয়ারী, ২০২১

সোনারগাঁও দর্পণ :

সোনারগাঁওয়ে পল্লী বিদ্যুতের নতুন সঞ্চালন লাইন টানতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই শ্রমিক নিহত ও একজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। দুপুরে মোগরাপাড়া থেকে কাদির নগর হয়ে মঙ্গলেরগাঁও যাওয়া সড়কের পুলিশ বক্সে এলাকায় এ দুর্ঘটনা ঘটে। যদিও পল্লী বিদ্যুৎ কর্তপক্ষ দুর্ঘটনার কথা স্বীকার করলেও শ্রমিক মৃত্যুর কথা স্বীকার করেনি এমনকি শ্রমিকদের নামও জানায়নি।
নাম প্রকাশে অনিচ্ছুক এক অটোচালক জানায়, কয়েকদিন ধরেই মেঘনা পাওয়ার হাউজ থেকে নারায়ণগঞ্জ নেয়ার জন্য বিদ্যুৎ সঞ্চালন লাইন টানার কাজ করছিল শ্রমিকরা। এরই ধারাবাহিকতায় বিদ্যুতের সঞ্চালন লাইনের কাজ করার সময় বুধবার (৬ জানুয়ারী) দুপুরে নিচ থেকে এক বিদ্যুৎ শ্রমিক খুটির উপর থেকে অন্যদের নামতে বলে। সঞ্চালন লাইনের কাজ করার সময় বিদ্যুৎ লাইন বন্ধ করে কাজ করা লাইন চালু করে দেয় শ্রমিকরা খুটি থেকে নামার আগেই। এ সময় তিন শ্রমিক বিদ্যুৎস্পৃষ্ট হলে ঘটনাস্থলেই বিদ্যুতের আগুনে পুরে মারা যায় এক শ্রমিক। সাথে থাকা দুইজনকে মূমুর্ষ অবস্থায় হাসপাতাল নেয়ার পথে আরও একজনের মৃত্যু হয়। অপরজন বর্তমানে চিকিৎসাধীন।
এ বিষয়ে নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি সোনারগাঁও জোনাল অফিসের ডিজিএম’র সাথে যোগাযোগ করলে তিনি কাজ করতে গিয়ে শ্রমিক আহত হওয়ার কথা স্বীকার করলেও নিহত হওয়ার বিষয়ে স্পষ্ট করে কিছু জানাননি।
এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক পল্লী বিদ্যুতের একাধিক শ্রমিক জানান, এ বিষয়ে কথা বলতে তাদেরকে নিষেধ করে দেয়া হয়েছে। কারণ হিসেবে শ্রমিকরা জানায়, মুলত ঘটনার সাথে জড়িতরা পল্লী বিদ্যুতের নয়, ঠিকাদারের লোকজন।
এখন প্রশ্ন হচ্ছে সত্যিই কি শ্রমিক মৃত্যু ঘটনা ঘটেছে না-কি ঘটেনি, তা পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষের পক্ষ থেকে কিছু জানানো হয়নি।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
error: Content is protected !!