1. tarunbeghi@gmail.com : admin :
  2. mamun.sp10@gmail.com : Mokkaram Mamun : Mokkaram Mamun
  3. babuibasa@gmail.com : sd :
সোনারগাঁওয়ে দখলমুক্ত হল হাজী সেলিমের অবৈধ দখলে রাখা ১৪ বিঘা জমি - সোনারগাঁও দর্পণ
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৮:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁওয়ে রড দিয়ে পিটিয়ে শিক্ষকের মাথা ফাঁটিয়ে দিয়েছে ছাত্র সোনারগাঁওয়ে অবৈধ স্থাপনা উচ্ছেদ বিজয় দিবস উপলক্ষে মুক্তি পেতে পারে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ সাংসদ খোকার বিরুদ্ধে মিথ্যাচার করছে আওয়ামী লীগ – সোনারগাঁও জাতীয় পার্টি সোনারগাঁওয়ের প্রবীণ শিক্ষক আব্দুল কাদের (কাদের মৌলভী)’র মৃত্যু এমপি খোকার শাস্তির দাবিতে সোনারগাঁওয়ে আওয়ামী লীগের মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচী আওয়ামী লীগের নেতাকর্মীদের নির্যাতন করলে আর শেখ হাসিনা উন্নয়নে বাধা দিলে দাঁত ভাঙ্গা জবাব দিব- লিয়াকতকে বললেন কায়সার সোনারগাঁওয়ে নামফলক শত্রুতা, সন্দেহের তীর এমপি’র দিকে, প্রতিবাদে আওয়ামী লীগের মিছিল সোনারগাঁওয়ের সাংসদ খোকার বোনের করোনায় মৃত্যু সোনারগাঁওয়ের সনমান্দীতে জাতীয় পার্টির ওয়ার্ড কমিটি গঠন

ছবি ঘর

সোনারগাঁওয়ে দখলমুক্ত হল হাজী সেলিমের অবৈধ দখলে রাখা ১৪ বিঘা জমি

  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০

সোনারগাঁও দর্পণ :
দীর্ঘ দিন ক্ষমতার অপব্যহারে ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের অবৈধ দখলে রাখা ১৪ বিঘা সরকারী খাস জমি অবশেষে দখলমুক্ত করেছে উপজেলা প্রশাসন। বৃহস্পতিবার বিকেলে সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এ জমি দখলমুক্ত করে সাইনবোর্ড ঝুলিয়ে দেন।

এরআগে, গত রবিবার বিকেলে উপজেলার মেঘনা শিল্পাঞ্চল এলাকায় হাজী সেলিমের মালিকানাধীন টাইগার সিমেন্ট ফ্যাক্টরির ভিতরে থাকা এ খাস জমি উদ্ধারে সোনারগাঁও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল মামুন উচ্ছেদ অভিযান পরিচালনা করেন। ওইদিন সময় স্বল্পতা ও বুলডোজার নষ্ট হয়ে যাওয়ার কারণে সকল স্থাপনা উচ্ছেদ না করেই অভিযান সমাপ্ত করে সরকারীঅ সম্পত্তি দখলে রাখা টাইগার সিমেন্ট ফ্যাক্টরি কর্তৃপক্ষকে দখল ছেড়ে দিতে তিন দিনের সময় বেঁধে দেয়া হয়। উপজেলা প্রশাসনের বেঁধে দেয়া সময়ের মধ্যে দখল না ছাড়ায় বৃহস্পতিবার পুনরায় উচ্ছেদ অভিযান চালায় উপজেলা প্রশাসন।

সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আতিকুল ইসলাম বলেন, হাজী সেলিমের দখলে থাকা প্রায় ১৪ বিঘা জমি থেকে একটি টিন সেড গোডাউন ও পাথরের স্তুপ অপসারণ করে জেলা প্রশাসকের পক্ষ থেকে সাইনবোর্ড ঝুলিয়ে দেয়া হয়েছে। আগামী এক সপ্তাহের মধ্যে চিহ্নিত করা ওই সরকারি সম্পত্তিতে টিনের দেয়াল স্থাপন করে উদ্ধারকৃত সম্পত্তি সবসময় দখলমুক্ত রাখতে স্থানীয় পিরোজপুর ভূমি কার্যালয়ের মাধ্যমে তদারকি করা হবে।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews