1. tarunbeghi@gmail.com : admin :
  2. mamun.sp10@gmail.com : Mokkaram Mamun : Mokkaram Mamun
  3. babuibasa@gmail.com : sd :
বিএনপি জামায়াতের উপর ভর করে স্ত্রী’কে মেয়র করতে চান খোকা - কায়সার হাসনাত - সোনারগাঁও দর্পণ
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৪:১৭ অপরাহ্ন

ছবি ঘর

বিএনপি জামায়াতের উপর ভর করে স্ত্রী’কে মেয়র করতে চান খোকা – কায়সার হাসনাত

  • সর্বশেষ আপডেট : শনিবার, ২ জানুয়ারী, ২০২১

সোনারগাঁও দর্পণ :
২০১৪ সালে মহাজোটের টিকেট পেয়ে আওয়ামীলীগের নেতাকর্মীদের দয়ায় লিয়াকত হোসেন খোকা এমপি হয়েছে জানিয়ে নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাত বলেছেন, ২০১৮ সালে আওয়ামী লীগের নেতাকর্মীদের মাথায় বসে তাদের ব্যবহার করে সংসদ সদস্য হয়ে এখন তার ডানদিকে বামদিকে বিএনপি-জামায়াতকে নিয়ে তাদেরকে মামলা থেকে বাঁচানোর জন্য তার (খোকার) স্ত্রীকে শুধু পৌরসভার মেয়র প্রার্থীই করেনি আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে রীতিমত ছিনিমিনি খেলছেন বলে মন্তব্য করেছে।

আসন্ন সোনারগাঁও পৌরসভা নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের কর্মী সভা উপলক্ষে আজ (২ জানুয়ারী) শনিবার বিকেলে পৌরসভার ২নং ওয়ার্ড গোয়ালদী গনির মোড় এলাকায় তিনি এ মন্তব্য করেন।

এসময় কায়সার আরও বলেন, সাংসদ লিয়াকত হোসেন খোকার এ সকল কাজই প্রমাণ করে তিনি মহাজোটের কেউ না, বরং তিনি শেখ হাসিনার কৃতজ্ঞতাও ভুলে গেছেন।

সাংসদ লিয়াকত হোসেন খোকাকে ইঙ্গিত করে কায়সার হাসনাত আরও বলেন, আল্লাহপাক সোনারগাঁওয়ে একজন ফেরেস্তা পাঠিয়েছেন, সেই ফেরেস্তা না-কি সোনারগাঁওয়ের সমস্ত শয়তানদের দমন করবেন। সেই ফেরেস্তা কায়সারকে ও তার (কায়সার) মাকে নিয়েও কুটুক্তি করে কথা বলেছেন যা তার রাজনৈতিক জীবনে কোন সুস্থ্য নেতা বলতে পারেনি।

কায়সার বলেন, বর্তমান এমপি একবার লাঙ্গলকে নির্বাচিত করতে জামপুরের ভোটার হয়েছেন। তারপর মোগরাপাড়ার ভোটার হয়েছেন। এখন আবার স্ত্রীকে জেতাতে পৌরসভার ভোটার হয়েছেন। কিন্তু পৌরবাসী বহিরাগত কোন লোককে তাদের নগর পিতা হতে দিবে না বলে সতর্ক করেন। আর তখনই লিয়াকত হোসেন খোকা সোনারগাঁও আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধতা বিষয়ে বুঝবেন বলে জানান।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য মাহফুজুর রহমান কালাম, নারায়ণগঞ্জম জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামীম শিকদার শিপলু, সোনারগাঁও উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম রুমা, সোনারগাঁও পৌরসভা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি তৈয়ব আলী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গাজী আমজাদ হোসেন, সোনারগাঁও যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সহ সভাপতি মাসুম চৌধুরী, আরমান হোসেন মেরাজ, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, সোনারগাঁও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ, সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম ররিনসহ অনেকে।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
error: Content is protected !!