1. tarunbeghi@gmail.com : admin :
  2. mamun.sp10@gmail.com : Mokkaram Mamun : Mokkaram Mamun
  3. babuibasa@gmail.com : sd :
কায়সার সম্বন্ধে খোকার দেয়া মিথ্যা ও কুরুচিপূর্ণ বক্তব্যে ফুসেছে আওয়ামী লীগ - সোনারগাঁও দর্পণ
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৫:১৯ অপরাহ্ন

ছবি ঘর

কায়সার সম্বন্ধে খোকার দেয়া মিথ্যা ও কুরুচিপূর্ণ বক্তব্যে ফুসেছে আওয়ামী লীগ

  • সর্বশেষ আপডেট : রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০

সোনারগাঁও দর্পণ :

নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁও আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাত ও তার পারিবারিক বিষয়ে মিথ্যা ও কূরুচিপূর্ণ বক্তব্যের বিরুদ্ধে ফুঁসে উঠেছে সোনারগাঁও আওয়ামী লীগ। এরই অংশ হিসেবে রোববার (২৭ ডিসেম্বর) বিকেলে মোগরাপাড়া চৌরাস্তায় উপজেলা আওয়ামী লীগ ও অংগসংগঠনের প্রধান কার্যালয়ের সামনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগ ও এর সহযোগী অংগসংগঠনের নেতাকর্মীরা।

এ সময় তারা বিক্ষোভ মিছিল করে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক প্রদক্ষিণ করে সংক্ষিপ্ত সমাবেশ করে। সমাবেশে বক্তারা বর্তমান সাংসদ লিয়াকত হোসেন খোকাকে ২৪ ঘন্টার মধ্যে তার কুরুচিপূর্ণ বক্তব্য প্রত্যাহারের আহবান জানান। না হলে সাংসদ খোকার বিরুদ্ধে লাগাতার কর্মসূচীসহ মানহানি হামলারও হুমকী দেয়া হয়।

প্রতিবাদ কর্মসূচীতে অংশ নেয়া আওয়ামী লীগের নেতাকর্মীদের অভিযোগ, গত শনিবার সোনারগাঁও পৌরসভার দরপত এলাকায় সাংসদ খোকার সহধর্মীনি ও আসন্ন পৌর নির্বাচনে মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকতের পক্ষে ভোট চাইতে গিয়ে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশীদের বিপরীতে বক্তব্য দিতে গিয়ে নারায়ণগঞ্জ-৩ আসনের জাতীয় পার্টির সাংসদ লিয়াকত হোসেন খোকা আওয়ামী লীগের সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার ও তার পরিবারের সদস্যদেরকে নিয়ে পারিবারিক বিষয়ে মিথ্যা,বানোয়াট ও কুরচিপূর্ণ বক্তব্য দিয়ে কায়সার হাসনাত ও তার পরিবারকে হেয় করেছেন।

সভায় বক্তব্য দেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, নোয়াগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দেওয়ান উদ্দিন চুন্নু, সনমান্দী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন শাবু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহামুদ, সাবেক কাউন্সিলর আমির হোসেন, যুবলীগ নেতা আরমান হোসেন মেরাজসহ অনেকে।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
error: Content is protected !!