এ হামলা সমস্ত আওয়ামী লীগের উপর হামলা - কায়সার - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Friday, November 18, 2022

এ হামলা সমস্ত আওয়ামী লীগের উপর হামলা - কায়সার


সোনারগাঁও দর্পণ :

আমাদের তথা আওয়ামী লীগের কর্মী আব্দুল হালিমের ওপরই হয়নি বরং এ হামলা সোনারগাঁও আওয়ামী লীগের প্রতিটি কর্মী ও প্রতিটি আওয়ামী লীগ অফিসে হয়েছে বলে মনে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার হাসনাত। শুক্রবার সন্ধ্যায় উপজেলার পিরোজপুর ইউনিয়নের আষাঢ়িয়ার চর এলাকায় গত বুধবার সন্ধ্যায় বিএনপি নেতাকর্মী ও সমর্থকদের হামলায় ভাঙচুর হওয়া আওয়ামী লীগ কার্যালয় পরিদর্শন ও আহতদের দেখতে ওই এলাকায় গিয়ে তিনি এ মন্তব্য করেন।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. সামসুল ইসলাম ভূইয়া, সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুম, উপজেলা আওয়ামী লীগ নেতা আবু জাফর চৌধুরী বিরু, উপজেলা আওয়ামী লীগ নেতা  আসাদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগ নেতা মোস্তাফিজুর রহমান মাসুম, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, নাসরিন সুলতানা ঝরা, মেঘনা শিল্পাঞ্চল শ্রমিক লীগ নেতা আব্দুল হালিমসহ উপজেলা আওয়ামী লীগ ও যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।  

এ সময় উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সহ-সভাপতি কায়সার হাসনাতের এমন মন্তব্যকে সমর্থন দিয়ে বলেন মানবিক দিক বিবেচনা করে তাদের বহু ছাড় দেয়া হয়েছে কিন্তু আর কোন ছাড় নয়। এর উপযুক্ত জবাব দিতে হবে। 

এরআগে, গত বুধবার সন্ধ্যায় পিরোজপুর ইউনিয়নের আসাঢ়িয়ার চর এলাকায় বিএনপি ও আওয়ামী লীগের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় বিএনপি সমর্থকরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুর করে। সংঘর্ষে উভয় পক্ষের ৬ জন আহত হয়। এ ব্যাপারে আওয়ামী লীগের আব্দুল হালিম বাদি হয়ে বিএনপি নেতা আব্দুর রউফ ও তার ভাই আব্দুল জলিলসহ কমপক্ষে ১৫ জনের নাম উল্লেখ করে একটি মামলা করে। 


Post Bottom Ad