সোনারগাঁওয়ে শরীরে অকটেন ঢেলে অগ্নিদগ্ধ হয়ে মাদকাসক্ত যুবকের আত্মহত্যা - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Sunday, October 9, 2022

সোনারগাঁওয়ে শরীরে অকটেন ঢেলে অগ্নিদগ্ধ হয়ে মাদকাসক্ত যুবকের আত্মহত্যা


সোনারগাঁও দর্পণ :

পারিবারিক কলহের জের ধরে বাবা-মায়ের সাথে অভিমান করে নিজের শরীরে অকটেন ঢেলে আগুন ধরিয়ে দিয়ে আত্মহত্যা করেছে শান্ত (২৫) নামের  এক যুবক। সোমবার (৯ অক্টোবর) দুপুর দেড়'টার  দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আত্মহননকারী শান্ত নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের পিরোজপুর ইউনিয়নের ঝাউচর গ্রামের মোহাম্মদ আলী মিয়ার ছেলে। 

ঝাউচরবাসী ও নিহতের পারিবারিক সূত্রে জানাগেছে, শান্ত বরাবরই উশৃঙ্খল স্বভাবের ছিল। সে নিয়মিত মাদক সেবন করতো। মাদকসেবনের টাকার জন্যে প্রায়ই তার পরিবারের সদস্যদের সাথে ঝসড়া-বিবাদ লেগেই থাকতো। গতকাল শনিবার বিকেলে তার বাবা-মায়ের সাথে এ নিয়ে বাকবিতন্ডা হয়। পরে অভিমান করে শান্ত’র মটরসাইকেলের জন্যে ঘরে রাখা অকটেন নিজের শরীরে ঢেলে আগুন ধরিয়ে আত্মহত্যার চেষ্টা করে। তার মা সাথে সাথে ছেলেকে বাঁচাতে শান্তকে ঝাঁপটে ধরে আগুন নেভানোর চেষ্টা করে। এতে তার মা’ও অগ্নিদগ্ধ হয়। 

পরে আশপাশের লোকজন ও শান্ত’র বাবা স্ত্রী ও সন্তানকে দ্রæত ঢাকায় ‘শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট’ এ নিয়ে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার শান্ত’র মৃত্যু হয়। 

তার পরিবারের সদস্যরা জানান, শান্তর শরীরের ৯০ ভাগ পুড়ে গেছে। তার মা এখনো মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। ছেলের মৃত্যু সংবাদ এখনো তার চিকিৎসাধীন মা’কে দেয়া হয়নি। 

সোনারগাঁও থানা পুলিশ জানায়, এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 


Post Bottom Ad