দলিল লেখক হত্যা মামলার আরও এক আসামী গ্রেফতার - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Wednesday, September 28, 2022

দলিল লেখক হত্যা মামলার আরও এক আসামী গ্রেফতার


সোনারগাঁও দর্পণ :

পরকীয়ার জেরে সোনারগাঁওয়ের দলিল লেখক মোশারফ হোসেন হত্যার সাথে অন্যতম প্রধান আসামী রিপনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বুধবার দুপুরে আড়াইহাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া আসামী রিপন নিহত দলিল লেখক মোশারফ হোসেনের স্ত্রী শাহীনুরের প্রেমিক। 

পুলিশ জানায়, রিপনকে গ্রেফতারের পর নারায়ণগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। 

এরআগে, গত সোমবার নিহতের স্ত্রী শাহিনুর আক্তারকে আদালতে হাজির করলে হত্যার দায় স্বীকার করে নারায়ণগঞ্জ  জেলা ও দায়রা জজ আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেয়। 

জবানবন্দীতে শাহীনুর জানায়, পরকীয় প্রেমিক রিপনকে রাত ২টার দিকে জানালা দিয়ে শাহিনুর আক্তার ঘরের প্রবেশ করতে সহযোগিতা করে। পরে মোশারফকে ঘুমন্তাবস্থায় শাহিনুর ও রিপন মিলে বৈদ্যুতিক শর্ক দিয়ে তাকে নিস্তেজ করে। পরে বাথরুমে নিয়ে বালতির পানিতে চুবিয়ে শ্বাসরোধে হত্যার পর  রিপন পালিয়ে যায়। ঘটনাটি মেয়ে দেখে ফেললে তাকে চুপ থাকতে ভয় দেখায়। পরে এ হত্যাকে ডাকাতের কবলে পরে স্বামী নিহত হয়েছে বলে সকালে প্রচার করলে এলাকাবাসীর সন্দেহ হয়। এলাকাবাসী পুলিশে খবর দিলে পুলিশ ডাকাতির কোন আলামত না পাওয়া সন্দেহভাজন হিসেবে শাহীনুরকে আটক করে। পরে নিহতের ভাই সোলায়মান বাদি হয়ে সোনারগাঁও থানায় মামলা মামলা করে। ওই মামলায় শামীনুর ও রিপনকে আসামী করে হত্যা মামলা করলে শাহীনুরকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠায় পুলিশ।


Post Bottom Ad