রাজীব নূরসহ চারজন সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Tuesday, September 13, 2022

রাজীব নূরসহ চারজন সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন


সোনারগাঁও দর্পণ :

হবিগঞ্জের বানিয়াচং-এ রাজীব নূরসহ চারজন সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে ও বিশ্ব পর্যটক রামনাথ বিশ্বাসের বাড়ি পুনরুদ্ধারের দাবিতে নারায়ণগঞ্জে মানববন্ধন হয়েছে। মঙ্গলবার বিকেল পাঁচটার দিকে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন থেকে রামনাথ বিশ্বাসের হবিগঞ্জের বাড়ি দখলমুক্ত ও সাংবাদিকদের উপর হামলাকারীদের আইনের আওতায় এনে শাস্তির দাবি জানানো হয়।

সূবর্ণগ্রাম সংস্কৃতি অঙ্গনের উদ্যোগে আয়োজিত মানববন্ধনে জেলার সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন। এ সময় রামনাথ বিশ্বাসের বাড়িটি উদ্ধার করে সেটি জাদুঘর হিসেবে সংরক্ষণেরও দাবি জানান বক্তারা।

এরআগে, গত রোববার দুপুরে সিলেটের হবিগঞ্জের বানিয়াচং উপজেলার ২ নম্বর ইউনিয়নে রামনাথ বিশ্বাসের বাড়ির সামনে হামলার শিকার হন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের স্পেশাল অ্যাসাইনমেন্ট এডিটর রাজীব নূর, বানিয়াচং প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক কালের কণ্ঠ পত্রিকার বানিয়াচং প্রতিনিধি মোশাহেদ মিয়া, হবিগঞ্জ সমাচার পত্রিকার বানিয়াচং প্রতিনিধি তৌহিদ এবং দেশসেবা পত্রিকার বানিয়াচং প্রতিনিধি আলমগীর রেজা।

সুবর্ণগ্রাম সংস্কৃতি অঙ্গনের সভাপতি কবি শাহেদ কায়েসের সভাপতিত্বে মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব শিল্পী রফিউর রাব্বি, নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সভাপতি ভবানী শংকর রায়, বাংলাদেশ ট্রাভেল রাইটার্স অ্যাসোসিয়েশনের সভাপতি বিষ পর্যটক ও লেখক আশরাফুজ্জামান উজ্জ্বল, সাংবাদিক ও লেখক শরীফ উদ্দিন সবুজ, বাসদের জেলা সভাপতি নিখিল দাস, গণসংহতি আন্দোলনের সমন্বয়কারী তরিকুল সুজনসহ অনেকে। 


Post Bottom Ad