সোনারগাঁওয়ে সাংবাদিকের লাশ উদ্ধার - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Thursday, August 4, 2022

সোনারগাঁওয়ে সাংবাদিকের লাশ উদ্ধার


সোনারগাঁও দর্পণ :

গোলাম রাব্বানি নামে নামধারী এক সাংবাদিকের মরদেহ উদ্ধার করেছে সোনারগাঁও থানা পুলিশ। বৃহস্পতিবার সকালে সোনারগাঁও পৌরসভার ঐতিহাসিক খাসনগর দিঘিরপাড় এলাকার দিঘিতে ভাসমান অবস্থায় তার মরদেহটি উদ্ধার করা হয়।

সোনারগাঁও থানা পুলিশ জানায়, পৌরসভার দিঘিরপাড় এলাকার দিঘিতে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে জিন্সের প্যান্ট ও গেঞ্জি পরা ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে জেলা হাসপাতাল মর্গে পাঠায়। 

পুলিশ আরও জানায় মৃতের গলায় ‘দৈনিক মাতৃজগত’ নামে একটি পত্রিকার কার্ড পাওয়া গেছে। যেখানে তার পদবি স্টাফ রির্পোটার হিসেবে উল্লেখ করা আছে। সে খাস নগর দিঘিরপাড় গ্রামের রতন মিয়ার ভাড়াটিয়া বলেও জানায় পুলিশ।


এদিকে, রাব্বানীর স্ত্রী আঁখি জানান, পিয়াল বা পায়েল নামে এক যুবক তার স্বামীকে গত মঙ্গলবার রাতে ডেকে নিয়ে যায়। এরপর থেকে মুলত সে নিখোঁজ ছিল। তার স্বামী রাব্বানি পিয়াল বা পায়েলসহ স্থানীয় কিছু মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী ছেলেদের সাথে মাদক ব্যবসার পাশাপাশি মাদক সেবনও করতো। 

সোনারগাঁও থানার ওসি হাফিজুর রহমান জানান, দিঘিরপাড় এলাকার দিঘি থেকে যে যুবকের লাশ উদ্ধার করা হয়েছে সেটা ময়না তদন্তের জন্যে জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এখনো কেউ কোন অভিযোগ করেনি। তদন্ত রিপোর্ট এলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। 


Post Bottom Ad