সোনারগাঁও আওয়ামী লীগের অন্তঃদ্বন্দ্ব পুঁজি করে অন্যেরা ফায়দা লুটেছে - কায়সার হাসনাত - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Monday, July 25, 2022

সোনারগাঁও আওয়ামী লীগের অন্তঃদ্বন্দ্ব পুঁজি করে অন্যেরা ফায়দা লুটেছে - কায়সার হাসনাত


সোনারগাঁও দর্পণ :

সোনারগাঁও আওয়ামী লীগের অন্তঃদ্বন্দ্ব’র কারণে অন্য দলের নেতারা সেই অন্তঃদ্বন্দ্বকে পুঁজি করে বারবার মনোনয়ন নিয়ে এসেছে। তারা আওয়ামী লীগের দ্বন্দ্ব জিইয়ে রাখতে অনেক কুটকৌশল করে সোনারগাঁও আওয়ামী লীগকে বিক্ষিপ্ত করে রেখেছিল। দেরিতে হলেও সোনারগাঁও আওয়ামী তা বুঝে গেছে। কিন্তু সোনারগাঁও আওয়ামী লীগ আগের চেয়ে অনেক বেশি ঐক্যবদ্ধ। আমরা ঐক্যবদ্ধভাবে সেই সুবিধাভোগিদের বিতারিত করে এবার মনোনয়ন আনবো।



সোমবার (২৫ জুলাই) বিকালে কাঁচপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ড আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের আঞ্চলিক প্রধান কার্যালয়ের উদ্বোধনের সময় প্রধান অতিথির এসব কথা বলেন নারায়ণগঞ্জ -৩ আসনের সাবেক সংসদ সদস্য ও সোনারগাঁও আওয়ামী লীগ আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল কায়সার। 

কাঁচপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সবুর খাঁনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য ও সোনারগাঁও আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম। এছাড়া, অন্যান্যদের মধ্যে ছিলেন উপজেলা আওয়ামী লীগ আহবায়ক কমিটির সদস্য ও জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, উপজেলা আওয়ামী লীগ আহবায়ক কমিটির সদস্য ও উপজেলা যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম নান্নু, উপজেলা আওয়ামী লীগ আহবায়ক কমিটির সদস্য ও মহিলা যুবলীগের কেন্দ্রীয় নেত্রী নাসরিন সুলতানা ঝরাসহ অনেকে। 


Post Bottom Ad