মোগরাপাড়া ইউনিয়নের কোন ওয়ার্ডে বিজয়ী কে ? - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Wednesday, June 15, 2022

মোগরাপাড়া ইউনিয়নের কোন ওয়ার্ডে বিজয়ী কে ?


সোনারগাঁও দর্পণ :

কঠোর নিরাপত্তার মাধ্যমে শেষ হয়েছে ৮ম ধাপের ইউপি নির্বাচন। দিনব্যাপী শান্তিপূর্ণ ভোট গ্রহণ শেষে সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নে সরকার দলীয় নৌকা প্রতিকের প্রার্থী শাহ মো. সোহাগ রনিকে ১ হাজার ১৩২ ভোটের ব্যবধানে পরাজিত করেছে আওয়ামী লীগ থেকে স্বেচ্ছায় সদ্য পদত্যাগকারী আওয়ামী লীগ নেতা ও ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান, স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতিকের আরিফ মাসুদ বাবু। বে-সরকারিভাবে আরিফ মাসুদ বাবু’কে নির্বাচিত ঘোষণা করে নির্বাচন কমিশন। নির্বাচন কমিশনের তথ্যানুযায়ী আনারস প্রতিক পেয়েছে ৮ হাজার ৩৯৯ ভোট এবং তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব নৌকা প্রতিক পেয়েছে ৭ হাজার ২৬৭ ভোট। 



এছাড়া সাধারণ সদস্যদের মধ্যে ১ নং ওয়ার্ডে তৃতীয় বারের মতো জনগণের ভোটে নির্বাচিত হয়েছেন তালা প্রতিকের শিপন সরকার। ২নং ওয়ার্ডে বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হয়েছেন আবুল হোসেন। ৩ নং ওয়ার্ডে মোড়গ প্রতিক নিয়ে নির্বাচিত হয়েছেন আবু জাহের, ৪ নং ওয়ার্ডে ফুটবল প্রতিক নিয়ে নির্বাচিত হয়েছেন আবুল কালাম প্রধান, ৫ নং ওয়ার্ডে ফ্যান প্রতিক নিয়ে নির্বাচিত হয়েছেন আল মামুন, ৬ নং ওয়ার্ডে তালা প্রতিক নিয়ে নির্বাচিত হয়েছেন নুরুল ইসলাম, ৭ নং ওয়ার্ডে ফুটবল প্রতিক নিয়ে নির্বাচিত হয়েছেন মানিক মিয়া, ৮  নং ওয়ার্ডে রফিকুল ইসলাম এবং ৯ নং ওয়ার্ডে মোড়গ প্রতিক নিয়ে নির্বাচিত হয়েছেন আব্দুল সামাদ। 



সংরক্ষিত মহিলা সদস্য হিসেবে ১, ২ ও ৩নং ওয়ার্ডে নির্বাচিত হয়েছেন মাইক প্রতিকের রহিমা বেগম, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে কলম প্রতিক নিয়ে রোকেয়া আলম এবং ৭,৮ এবং ৯ নং ওয়ার্ডে নির্বাচিত হয়েছেন মিইক প্রতিকের নাসিমা।

উল্লেখ্য, বুধবার সকাল থেকে ইভিএম এর মাধ্যমে মোগরপাড়া ইউনিয়নে এবার ১২টি কেন্দ্রের ৭৯টি বুথে মোট ২৪ হাজার ২৩৪ জন ভোটার সকাল থেকে কঠোর নিরাপত্তার মধ্যে শান্তিপূর্ণ পরিবেশে ভোট প্রদান করেন।


Post Bottom Ad