প্রচারণার শেষ দিনে মাঠ চষে বেরিয়েছেন সকল প্রার্থী - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Monday, June 13, 2022

প্রচারণার শেষ দিনে মাঠ চষে বেরিয়েছেন সকল প্রার্থী


সোনারগাঁও দর্পণ :

রাত ১২টার পর থেকে ১৪ জুন শুরু। ১৫ জুন মোগরাপাড়া ইউনিয়ন পিরষদ নির্বাচন। নির্বাচনী আচরণ বিধিনুযায়ী নির্বাচনের একদিন আগে থেকে বন্ধ থাকবে সকল ধরণের নির্বাচনী প্রচারণা। সে বিধি মোতাবেক সোমবার মধ্যরাত থেকে বন্ধ হচ্ছে মোগরাপাড়া ইউনিয়ন নির্বাচনের প্রচারণা।



এদিকে, প্রচারণার শেষ দিনে পুরো মাঠ চষে বেড়িয়েছেন দলীয় নৌকা প্রতিকের সোহাগ রনি, স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতিকের বর্তমান চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের হাতপাখাসহ প্রায় সকল চেয়ারম্যান, সাধারণ সদস্য এবং সংরক্ষিত মহিলা আসনের প্রার্থী সমর্থকেরা। 



শেষ দিনে নৌকা প্রতিকের প্রার্থী সোহাগ রনি মোগরাপাড়া ইউনিয়ন ভ‚মি অফিসে মঞ্চ বানিয়ে জেলা ও কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের এনে উপস্থিত ইউনিয়নবাসীর কাছে ভোট চান। 

অপরদিকে, আনারস প্রতিকের স্বতন্ত্র প্রার্থী আরিফ মাসুদ বাবু সকালের দিকে বিশেষ খানা, ষোলপাড়া, বড় সাদিপুর, গোহাট্টা এবং বিকাল থেকে রাত ৮টা পর্যন্ত বাড়ি মজলিস,বাড়ি চিনিস ও ছোট সাদিপুর এলাকায় প্রতিটি ঘরে পৌছে বিভিন্ন বয়সের নারী-পুরুষ ভোটারের কাছে ভোট চান। 

এদিকে নির্বাচন অফিস জানিয়েছে, ১৫ জুন ইউপি নির্বাচন গ্রহণে তারা সম্পূর্ণ প্রস্তুত রয়েছে। বিভিন্ন কেন্দ্রে মঙ্গলবার সকাল থেকে ভোট গ্রহণের নানা সরঞ্জাম পাঠানো হবে। 


Post Bottom Ad