নির্বাচনের উৎসব মূখর পরিবেশকে নষ্ট না করার অনুরোধ বাবু’র - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Friday, June 10, 2022

নির্বাচনের উৎসব মূখর পরিবেশকে নষ্ট না করার অনুরোধ বাবু’র


সোনারগাঁও দর্পণ :

আসন্ন ১৫ জুন অনুষ্ঠিতব্য মোগরাপাড়া ইউপি নির্বাচনকে ঘিরে ইউনিয়নে যে শান্তিপূর্ণ ও উৎসব মুখর পরিবেশ রয়েছে, তা নষ্ট করার অপচেষ্টা না করার জোর অনুরোধ জানিয়েছেন মোগরপাড়া ইউনিয়নের বিগত নির্বাচনে নৌকা প্রতিক নিয়ে নির্বাচিত চেয়ারম্যান এবং বর্তমানে আনারস প্রতিক নিয়ে স্বতন্ত্র প্রার্থী আরিফ মাসুদ বাবু। বৃহস্পতিবার তার নিজ ফেসবুক পেইজে লাইভে ইউনিয়নের সকল প্রার্থী, ভোটার, সমর্থকদের এ অনুরোধ করেন তিনি। পাশাপাশি কেউ যেন পরিকল্পিত বা কোন ক্ষোভ থেকে ইউনিয়নের শান্তিশৃঙ্খলা নষ্ট হয় এমন কাজ করতে না পারে সে দিকে দৃষ্টি রাখতে প্রশাসনের সকল কর্মকর্তা-কর্মচারীদের প্রতিও আহবান জানান বাবু।



মাত্র ৩ মিনিট ৫৩ সেকেন্ডের ওই ভিডিও বার্তায় বাবু বলেন, সম্প্রতি নৌকা প্রতিক পোড়ানোর ঘটনাকে সত্যিকার অর্থেই ঘৃনিত কাজ উল্লেখ করে তিনি বলেন, এমন একটি ঘটনা ঘটার জন্য যে পরিবেশ প্রয়োজন সে রকম কোন কাথা কাটাকাটি, মারামরি বা উচ্চবাচ্য কোন কিছুই হয়নি। ঘটনার দিন রাত ১১টা ১২ টা পর্যন্ত তেমন কোন ঘটনাও শুনিনি। সকালে হঠাৎ নেক্কারজনক ওই ঘটনাটি জানতে পারি। যেহেতু, একটি ঘটনা ঘটেই গিয়েছে, তার তদন্তের জন্য প্রশাসনের নির্দিষ্ট লোকজন আছেন। তাদের তদন্তে যা বেরিয়ে আসবে প্রশাসন দেশে প্রচলিত আইনে বিচারের মুখোমুখি করবে।



বাবু বলেন, নৌকা আমাদের জাতির পিতার প্রতিক, স্বাধীনতার প্রতিক। আমিও পারিবারিকভাবে আওয়ামী লীগের কর্মী। শেখ হাসিনার প্রতি, আওয়ামী লীগের প্রতি আমার দরদ কারো কাছ থেকে কম নেই। আমি নৌকা বিরোধী নই, আওয়ামী লীগ বিরোধী নই। যেহেতু আমি এ এলাকায় জন্ম নিয়েছি, এই এলাকায় বেড়ে উঠেছি। এখানকার মানুষের সাথে একটা আত্মার সম্পর্ক রয়েছে। তাদের অনুভুতি আমি বুঝি। তারা যখন আমার কাছে এসেছে আমি যেন স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করি। তাদের মুখের দিকে তাকিয়ে আমি না করতে পারিনি। শুধুমাত্র এলাকায় শান্তি বজায় রাখতে তাদের মুখের দিকে তাকিয়ে দলের পদ থেকে পদত্যাগ করে নির্বাচন করছি। 

আমি মনে করি, এই ইউনিয়নবাসী অনেক শান্তিপ্রিয়। তারা শান্তি চায়। কোন ঘটনা নিয়ে শান্তি বিনষ্ট হোক তা তাদের কাম্য নয়। 



তিনি বলেন, আল্লাহ যাকে কবুল করেন তিনিই চেয়ারম্যান নির্বাচিত হবেন। আল্লাহ’র হুকুমের বাইরে গিয়ে কেউ জোর করে চেয়ারে বসতে পারবিনা। তাই অযথা পরিবেশ নষ্ট না করে নির্বাচনের  সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে সংশ্লিষ্ট সকলের প্রতি জোর আহবান জানান আরিফ মাসুদ বাবু।   


Post Bottom Ad