সোনারগাঁওয়ে বিজিবি মোতায়েন, ইউপি নির্বাচনে থাকছে চারস্তরের নিরাপত্তা ব্যবস্থা - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Monday, June 13, 2022

সোনারগাঁওয়ে বিজিবি মোতায়েন, ইউপি নির্বাচনে থাকছে চারস্তরের নিরাপত্তা ব্যবস্থা


সোনারগাঁও দর্পণ :

আসন্ন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১ জন জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেটের পাশাপাশি ৪ জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট কাজ করবেন পুলিশ ও আনসারের দুই শতাধিক সদস্য নিয়ে। এ ছাড়াও মাঠে কাজ করবে বিজিবি, র‌্যারের সদস্যরা। আইনশৃঙ্খলা পর্যবেক্ষণে সাদা পোশাকে দায়িত্ব পালনের পাশাপাশি থাকবে ৬টি মোবাইল টিম। এক কথায় চার স্তরের কঠোর নিরাপত্তার মধ্যে অনুষ্ঠিত হতে যাচ্ছে     ১৫ জুন অনুষ্ঠিতব্য মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন। গতকাল রোববার রাতে ‘সোনারগাঁও দর্পণ’ এর সাথে টেলিফোনে কথা বলার সময় এ সকল কথা জানান, সোনারগাঁও উপজেলা নির্বাচন অফিসার ইয়ায়ুর উল রহমান।



তিনি আরও জানান, এই প্রথম মোগরাপাড়াবাসী ইভিএম এ ভোট দিতে যাচ্ছেন। মোগরাপাড়া উপজেলার একটি গুরুত্বপূর্ণ ইউনিয়ন। তাই কোন কেন্দ্রকেই নির্বাচন অফিস ঝুকিহীন মনে করছেনা। যে ক’জন প্রার্থী রয়েছে সবাই তাদের চোখে সমান। প্রার্থী আর ভোটাররা সকলেই চান নির্বাচন সুষ্ঠু হোক। তাই যে কোন উপায়ে নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য করতে পর্যাপ্ত ব্যবস্থা নেয়া হয়েছে বলে তিনির জানান।



নির্বাচন কর্মকর্তা জানান, ইউনিয়নের মোট ৯ টি ওয়ার্ডে মোট ভোটার মোট ভোটার ২৪ হাজার ২৩৪ জন। এরমধ্যে ১২ হাজার ৪৩৮ জন পুরুষ এবং নারী ভোটার ১১৭৯৫ জন। মোট ১২ টি কেন্দ্রে বুথের সংখ্যা ৭৯ টি। এছাড়া অস্থায়ী ৬টি ভোট কক্ষ থাকবে। 

এদিকে, বিকাল থেকে নির্বাচনী এলাকায় বিজিবি’র গাড়ি আসতে দেখা গেছে। 



Post Bottom Ad