নৌকা পোড়ানোর ঘটনায় মিশ্র প্রতিক্রিয়া সাধারণের; জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি বাবু’র - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Tuesday, June 7, 2022

নৌকা পোড়ানোর ঘটনায় মিশ্র প্রতিক্রিয়া সাধারণের; জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি বাবু’র


সোনারগাঁও দর্র্পণ :

মোগরাপাড়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের কালিগঞ্জ এলাকায় অজ্ঞাত দুষ্কৃতিকারীরা নৌকা প্রতিক পুড়িয়ে দিয়েছে। যা বর্তমানে সোনারগাঁও এবং আশপাশের এলাকায় টক অব দ্যা সাবজেক্টে পরিণত হয়েছে। এ ঘটনায় বিভিন্নজনের মন্তব্যও ভিন্ন। কেউ দুষছেন নোংরা রাজনৈতিক পরিবেশকে, কেউবা আবার হীন মানসিকতাকে। তবে, যে যাই বলুক, এটা যে স্বাধীনতা এবং প্রকৃত নৌকা বিরোধীদের কাজ এতে প্রায় সকলেই একমত। সারাদিন বিভিন্নজনের সাথে কথা বলে এমনটাই জানা গেছে।

এদিকে, নৌকা পোড়ানোর ঘটনাকে হীনমান্যতার সর্ব নিন্মস্তরের আখ্যায়িত করে তীব্র নিন্দা জানিয়ে তদন্ত পরবর্তী কঠোর ব্যবস্থা নিতে প্রশাসনের প্রতি জোর দাবি জানিয়েছেন আনারস প্রতিক নিয়ে নির্বাচনে অংশ নেয়া স্বতন্ত্র প্রার্থী ও গত নির্বাচনে নৌকা প্রতিক নিয়ে নির্বাচিত বর্তমান চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু। 

মঙ্গলবার (৭ জুন) রাতে এ ঘটনা এবং রটনা বিষয়ে সোনারগাঁও দর্র্পণ’র এক প্রশ্নের জবাবে তিনি এ দাবি করেন।

আরিফ মাসুদ বাবু সোনারগাঁও দর্র্পণ’কে বলেন, নৌকা বাঙ্গালীর স্বাধীনতার প্রতিক। আমাদের অস্তিত্বের প্রতিক। নির্বাচনে প্রতিদ্ব›িদ্বতা থাকাটাই স্বাভাবিক। তবে, নোংরামি অবশ্যই কোন বিবেকবান, সচেতন মানুষ পছন্দ করেনা, করবেও না। যারাই এ ঘটনার সাথে সম্পৃক্ত তারা দেশ,স্বাধীনতা ও মোগরাপাড়ার শান্তিপ্রিয় মানুষের শত্রæ। 

আরিফ সাসুদ বাবু আরও বলেন, আসন্ন নির্বাচনে সকল মেম্বার প্রার্থীরাই উৎসব ও উদ্দিপনায় আনন্দমুখর পরিবেশে কোন বাঁধা ছাড়াই নির্বাচনী প্রচার করছেন। কারো সাথে কারো কোন ঝগড়া-বিবাদ দুরের কথা, কোন কথা-কাটাকাটিও হয়নি। আমার আমাদের চেয়ারম্যান প্রার্থীদের কারো সাথেও প্রতিক পোড়ানোর মতো কোন ঘটনা ঘটেনি। তাহলে এটা নিঃসন্দেহে বলা যায়, যারা শান্তিপ্রিয় মোগরাপাড়া ও সোনারগাঁওবাসীকে অশান্তিতে রাখতে চায়, দেখতে চায়, মোগরাপাড়াবাসীর যারা ভালো চাননা সে সকল দুষ্কিৃতিকারীরাই নৌকা পোড়ানোর মতো ন্যাক্কার জনক ঘটনা ঘটাতে পারে। 

সংশ্লিষ্ট প্রশাসনের সাথে জড়িতদের দৃষ্টি আকর্ষন করে বাবু বলেন, এ ঘটনার সাথে যে-ই জড়িত থাকুক, তদন্ত করে প্রকৃত দোষিদের শনাক্ত করে দৃষ্টান্তমুলক আইনানুগ ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানান তিনি। 


Post Bottom Ad