সরব হচ্ছে সোনারগাঁও আওয়ামী লীগ ! - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Tuesday, June 28, 2022

সরব হচ্ছে সোনারগাঁও আওয়ামী লীগ !


সোনারগাঁও দর্পণ :

অসাংগঠনিক বা অযোগ্য অথবা ব্যর্থসহ নানান তকমা লাগানো সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ অবশেষে সরব হচ্ছে ! এমনটাই মনে করছেন সোনারগাঁওয়ের তৃণমুলের নেতাকর্মীরা ! গতকাল সোমবার এবং আজ মঙ্গলবার মোগরাপাড়া ইউনিয়নের ৬টি ওয়ার্ডে অনুষ্ঠিত কর্মীসভা এবং আজ কর্মীসভা থেকে আগামী ২ জুলাই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার পর তৃণমুল আওয়ামী লীগ এমনটাই মনে করছেন। 

উপজেলা আওয়ামী লীগ সূত্রে জানাযায়, গত প্রায় ৩ বছর আগে গঠিত উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটি অযোগ্য, ব্যর্থ এবং অসাংগঠনিক বিভিন্ন বিশেষনে স্থানীয় গণমাধ্যমে উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন নেতাকর্মীদের মন্তব্যে বোধদয় হয় উপজেলা আওয়ামী লীগের ! 

তারই ফলশ্রæতিতে গতকাল ২৭ জুন সোমবার উপজেলা আওয়ামী লীগের ১নং যুগ্ম আহবায়ক ও নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার হাসনাতের নেতৃত্বে মোগড়াপারা ইউনিয়ন আওয়ামী লীগ ৪,৮,৯নং ওয়ার্ড কর্মী সভার আয়োজন করে। সেখানে গঠন মুলক রাজনৈতিক আলোচনা এবং আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করতে তৃণমুলের কমিটির গুরুত্ব তুলে ধরেন কায়সার হাসনাত। 

তারই ধারাবাহিকতায় আজ মঙ্গলবার ৫,৬ ৭ নম্বর ওয়ার্ডে কর্মীসভার আয়োজন করে। আর আগামী ২ জুলাই মোগরাপাড়া ইউনিয়নের মোগরাপাড়া পুরান বাজারে পোষ্ট অফিস সংলগ্ন কাঁচারির মাঠে মোগরাপাড়া ইউনিয়নের পূর্ণাঙ্গ কমিটি গঠনের নিমিত্তে কর্মীসভার ঘোষণা দেয়া হয়। 

সব মিলিয়ে দেরিতে হলেও সোনারগাঁও আওয়ামী লীগ সরব হচ্ছে বলে মনে করেন তৃণমুলের নেতাকর্মীরা। 

কর্মীসভায় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার প্রধান অতিথি ছিলেন। এছাড়া অন্যান্যদের মধ্যে জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য আশরাফুজ্জামান জামান, জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগ আহবায়ক কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, উপজেলা আও্রয়ামী লীগ নেতা মোস্তফা কামাল নিলু, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগ আহবায়ক কমিটির সদস্য রফিকুল ইসলাম নান্নু, মোগরাপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সদ্য অনুষ্ঠিত ইউপি নির্বাচনে  মোগরাপাড়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড সদস্য আবুল কালাম প্রধান, ১ নম্বর ওয়ার্ড থেকে তিন তিনবার নির্বাচিত সদস্য এবং প্যানেল চেয়ারম্যান -১ শিপন সরকারসহ স্থানীয় আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।  

Post Bottom Ad