সোনারগাঁওয়ে বিএনপি কার্যালয়সহ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাঁই - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Thursday, June 2, 2022

সোনারগাঁওয়ে বিএনপি কার্যালয়সহ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাঁই


সোনারগাঁও দর্পণ :

সোনারগাঁও উপজেলার বারদি ইউনিয়ন বিএনপি’র কার্যালয়সহ ৫ টি ব্যবসা প্রতিষ্ঠান ও প্রতিষ্ঠানের সকল মালামাল অগ্নিকাণ্ডে পুরোপুরি ভূস্মিভুত হয়েছে। এতে ব্যবসায়ীদের কমপক্ষে ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। গত বুধবার (১ লা জুন) মধ্যরাতে (রাত সাড়ে ১১ টার দিকে) বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত বলে ধারণা করেছে ফায়ার সার্ভিসের সদস্যরা। 

স্থানীয়রা জানায়, বুধবার রাত আনুমানিক সাড়ে ১১ টার দিকে বারদি ইউনিয়ন পরিষদের পাশে ইউনিয়ন বিএনপি’র কার্যালয়ে হঠাৎ করে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। 

স্থানীয়রা আরও জানায়, এরআগের দিন বুধবার বিকালে বারদিতে লোকনাথ ব্রহ্মচারীর তিরোধান উৎসব উপলক্ষ্যে স্থানীয় উপজেলা প্রশাসন আশ্রমের সামনে গড়ে উঠা বেশ কিছু অবৈধ দোকানপাট উচ্ছেদ করে। উচ্ছেদকৃত ব্যবসাগুলোর মধ্যে খাবার ও প্লাস্টিক পণ্যের দোকানও ছিল। আর প্লাস্টিকসহ কয়েকটি দোকানের মালামাল বিএনপি অফিসের ভিতরে অস্থায়ী নিরাপত্তার জন্য সরিয়ে রাখে ব্যবসায়ীরা। দুর্ভাগ্যবশত বিএনপি’র অফিসে অগ্নিকাণ্ডের সূত্রপাত হওয়ায় সে সকল দোকানের সব মালামাল ভ‚স্মিভুত হয়েছে।

ফায়ার সার্ভিসের সদস্যদের ধারণা, অগ্নিকাণ্ডের স্থানে প্লাস্টিক জাতীয় পণ্য থাকায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে এবং তাদেরও আগুন নিভাতে বেগ পেতে হয়েছে। 

অগ্নিকাণ্ডে  সব মিলে প্রায় লাখ দশেক টাকার ক্ষতি হতে পারে বলেও তারা প্রাথমিক ধারণা করছে।


Post Bottom Ad