অযথা প্রশাসন আর নেতাদের পিছনে না ঘুরে ভোটারদের মন জয় করুন - প্রশাসন - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Thursday, June 2, 2022

অযথা প্রশাসন আর নেতাদের পিছনে না ঘুরে ভোটারদের মন জয় করুন - প্রশাসন


সোনারগাঁও দর্র্পণ :

নির্বাচন শতভাগ শান্তিপূর্ণ হবে জানিয়ে জেলা সিভিল ও পুলিশ প্রশাসন বলেছে অযথা প্রশাসন আর নেতাদের পিছনে না ঘুরে ভোটারদের মন জয় করতে। আসন্ন ১৫ জুন অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষ্যে বৃহস্পতিবার (২ জুন) সকালে সোনারগাঁও উপজেলা অডিটোরিয়ামে প্রার্থী ও ভোটারদের সাথে এক মত বিনিময় সভায় এ আহ্বান জানান জেলা সিভিল ও পুলিশ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা। 


সোনারগাঁও উপজেলা প্রশাসন আয়োজিত সভায় উপজেলা নির্বাচন কমিশনার ইউসুফ উল হক’র সভাপতিত্বে মত বিনিময় সভায় মোগরাপাড়া ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্যরা ছাড়াও অন্যান্যদের  উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল ইসলাম, নারায়ণগঞ্জ জেলা নির্বাচন কমিশনার মোহাম্মদ মতিউর রহমান, সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ এলাহী, উপজেলা সহকারী কমিশনার ভূমি মো. ইব্রাহিম, থানা পুলিশের অফিসার ইনচার্জ  মো. হাফিজুর রহমানসহ অনেকে। 


প্রার্থী ও বিভিন্ন দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে জেলা প্রশাসক  মো. মঞ্জুরুল হাফিজ বলেন, কোন রকম দাঙ্গাবাজীর চিন্তা স্বপ্নেও করা যাবে না। একটি নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে স্থানীয় ও জেলা প্রশাসন কঠোর অবস্থানে রয়েছে।  


জেলা পুলিশ সুপার মো. জায়েদুল আলম বলেন, নির্বাচন শতভাগ নিরপেক্ষ হবে। আমরা মার্কা চিনি না। সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের জন্য আমার পুলিশ প্রস্তুত। 


অপরদিকে, জেলা নির্বাচন কমিশনার মোহাম্মদ মতিউর রহমান বলেছেন, অযথা প্রশাসন ও নেতাদের পিছনে না ঘুরে ভোটারদের মন জয় করুন। নির্বাচন হবে ইভিএম মেশিনে। এখানে কারসাজি করা কোন সুযোগ নেই। তাই আপনারা যারা প্রার্থী হয়েছেন তারা ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট চান। সেটাই মঙ্গল। 


Post Bottom Ad