আরিফ মাসুদ বাবু’র দলীয় মনোনয়ন পত্রের ফরম সংগ্রহ - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Sunday, May 8, 2022

আরিফ মাসুদ বাবু’র দলীয় মনোনয়ন পত্রের ফরম সংগ্রহ


সোনারগাঁও দর্পণ :

আওয়ামী লীগ দলীয় মনোনয়ন পত্রের ফরম সংগ্রহ করেছেন  সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির অন্যতম সদস্য আরিফ মাসুদ বাবু। রবিবার (৮ মে) সকালে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজধানীর ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে এ ফরম সংগ্রহ করেন তিনি। 

দলীয় মনোনয়ন পাওয়ার বিষয়ে বাবু সোনারগাঁও দর্পণ’কে বলেন, আল্লাহর রহমতে দলীয় মনোনয়নের বিষয়ে তিনি শতভাগ আশাবাদি। কারণ হিসেবে জানান, তিনি একদিকে আওয়ামী লীগের একজন কর্মী এবং অপরদিকে, একজন জন হয়েও এমন কোন কাজ করেননি যে দল তাকে মনোনয়ন দিবেন না। যদি তিনি এমন কোন কাজ করতেন যে কাজ নিজের বা দলের ভাবমূর্তি নষ্ট করবে বা সুনাম নষ্ট করবে যা মনোনয়ন পাওয়ার অন্তরায়। তাহলে দল কেন তাকে মনোনয়ন দিবেন না। এছাড়া তিনি শারীরিক বা মানসিকভাবেও বিকারগ্রস্ত নন। এছাড়া বর্তমানেও যে তিনি চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন তাও নৌকা প্রতিক নিয়ে নির্বাচিত হওয়া এমন তথ্য দিয়ে তিনি প্রশ্ন ছুড়েন, তাহলে কেন তিনি দলীয় মনোনয়ন পাবেন না। 

মনোনয়ন সংগ্রহের সময় নারায়নগঞ্জ জেলা পরিষদের সাবেক সদস্য ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির মোস্তাফিজুর রহমান মাসুম, উপজেলা আওয়ামীলীগ নেতা মোস্তফা কামাল নিলু, মোগরাপাড়া ইউপি’র ১ নং ওয়ার্ডের সদস্য শিপন সরকার, সোনারগাঁও সরকারী কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম বাবু ও রফিকুল হায়দার বাবু, সোনারগাঁও সরকারী কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক তপন মাহমুদ, যুবলীগ নেতা নুরে আলম সিদ্দিক, যুবলীগ নেতা তানভীর আহম্মেদ বাবুসহ অনেকে উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, সম্প্রতি আগামী ১৫ জুন স্থানীয় সরকার এর আওতাধীন ৮ ম ধাপে ইইভএম এর মাধ্যমে ইউনিয়ন পরিষদ নির্বাচন গ্রহণের তারিখ ঘোষণা করেছে নির্বাচন কমিশন। যাতে মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ ১৭ মে , যাছাই বাছাই ১৯ মে, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিন ২৬ মে এবং প্রতীক বরাদ্দের জন্য ২৭ মে নির্ধারণ করা হয়।


Post Bottom Ad