আওয়ামী লীগ দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করলেন সোহাগ রনি - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Thursday, May 5, 2022

আওয়ামী লীগ দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করলেন সোহাগ রনি


সোনারগাঁও দর্পণ :

১৫ জুন অনুষ্ঠিতব্য সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়ার প্রত্যাশায় মনোনয়ন পত্র ফরম সংগ্রহ করেছেন চেয়ারম্যান পদপ্রার্থী নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সোহাগ রনি। বুহস্পতিবার (৫ মে) দুপুরে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে গিয়ে তিনি মনোনয়নপত্র সংগ্রহ করেন। 

এনোনয়ন পত্র ফরম সংগ্রহের সময় শাহ মো. সোহাগ রনির সাথে তার বাবা ও সোনারগাঁও থানা কৃষকলীগের সাবেক সভাপতি শাহ কামাল তোতা, সোনারগাঁও পৌরসভা মেয়র প্রার্থী ছগির আহমেদ, সোনারগাঁও সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সজল ও সাধারণ সম্পাদকসহ স্থানীয় ছাত্রলীগের কয়েকজন কর্মী উপস্থিত ছিলেন। 

দলীয় মনোনয়ন ফরম সংগ্রহের পর সোহাগ তার অনুভুতি প্রকাশ করতে গিয়ে বলেন, তিনি দলীয় মনোনয়নের বিষয়ে আশাবাদী। দল তাকে মূল্যায়ন করবে। দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিতে তিনি সকলের প্রতি আহবান জানান। এছাড়া, তিনি মনোনয়ন পেলে ঐক্যবদ্ধভাবে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করতে সচেষ্ট থাকবেন এবং নির্বাচিত হলে মোগরাপাড়া ইউনিয়নকে একটি আধুনিক ইউনিয়নে রূপান্তরিত করতে চেষ্টা করবেন। এর আগে দুপুরে মোগরাপাড়া গিয়াসউদ্দিন আযম শাহ (কালা দরগা) এর মাজার শরীফ জামে মসজিদে জোহর নামাজ আদায়ের পর মাজার জিয়ারত শেষে ঢাকার উদ্দেশ্য রওনা দেন।

উল্লেখ্য, সম্প্রতি আগামী ১৫ জুন স্থানীয় সরকার এর আওতাধীন ৮ ম ধাপে ইইভএম এর মাধ্যমে ইউনিয়ন পরিষদ নির্বাচন গ্রহণের তারিখ ঘোষণা করেছে নির্বাচন কমিশন। যাতে মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ ১৭ মে , যাছাই বাছাই ১৯ মে, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিন ২৬ মে এবং প্রতীক বরাদ্দের জন্য ২৭ মে নির্ধারণ করা হয়।


Post Bottom Ad