দলীয় পদ না-কি স্থানীয় জনগণের ইচ্ছা ; কোনটি প্রাধান্য দিবেন আরিফ মাসুদ বাবু ? - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Sunday, May 15, 2022

দলীয় পদ না-কি স্থানীয় জনগণের ইচ্ছা ; কোনটি প্রাধান্য দিবেন আরিফ মাসুদ বাবু ?


সোনারগাঁও দর্পণ :

দলীয় মনোনয়ন না পেলে মোগরাপাড়া ইউনিয়নের বর্তমান আরিফ মাসুদ বাবুকি স্বতন্ত্রপ্রার্থী হবেন ? আবার দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হলে তার দলীয় পদ-পদবি কি থাকবে। তাহলে কি করবেন আরিফ মাসুদ বাবু ? এমন আলোচনা, উদ্বেগ আর প্রশ্ন ছিল মানুষের মুখে মুখে। ১৩ মে সোহাগ রনি দলীয় মনোনয়ন পাওয়ার পর বিষয়টি নিয়ে আলোচনা আরো তীব্রতর হয় সাধারণ মানুষের মধ্যে। 

এমন কি ১৩ মে সোহাগ রনি দলীয় মনোনয়ন পাওয়ার পর আরিফ মাসুদ বাবু’র বাড়িতে এবং তাকে ব্যক্তিগতভাবে ফোন করে তাকে মোগরাপাড়াবাসীর পাশে থাকার কথা ব্যক্ত করেছেন বিভিন্ন ওয়ার্ডের নানা শ্রেণি পেশার মানুষ। গুঞ্জন শুরু হয়েছে আরিফ মাসুদ বাবু স্বতন্ত্রপ্রার্থী হচ্ছেন !

এমনকি তার পরিবারের কোন কোন সদস্যের অনুসারিদের সামাজিক যোগাযোগ মাধ্যমেও বাবুর স্বতন্ত্র প্রার্থী হওয়ার বিষয়টি জানান দেয়া হয়।

কিন্তু স্বতন্ত্র প্রার্থী হওয়ার বিষয়ে আরিফ মাসুদ বাবু কি বলেন ? রোববার রাত সোয়া ৮টার দিকে এ বিষয়ে আরিফ মাসুদ বাবুর সাথে টেলিফোনে কথা হলে তিনি সোনারগাঁও দর্পণ’কে জানান, সত্যিকথা বলতে কি আমি এখনো সিদ্ধান্তহীনতায় ভুগছি। গত দুই দিন ধরে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের নানা শ্রেণি পেশার মানুষ আমার কাছে আসছেন। তারা রীতিমতো কান্না করছেন। আমি নিজে এখনো জানিনা কি করব। এ বিষয়ে আজ চিন্তা করি। পরিবার, স্বজনদের সাথে পরামর্শ করি। আগামীকাল বিকালের মধ্যে একটা সিদ্ধান্ত নিব বলে আশাকরি।        


Post Bottom Ad