দল নয়, সোনারগাঁওবাসীর সাথে থাকতে চাই - আরিফ মাসুদ বাবু - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Monday, May 16, 2022

দল নয়, সোনারগাঁওবাসীর সাথে থাকতে চাই - আরিফ মাসুদ বাবু


 সোনারগাঁও দর্পণ :

অবশেষে মোগরাপাড়াবাসীর জনগণের ইচ্ছাকেই প্রাধান্য দিয়েছেন উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু। এরআগে দুপুরে দলীয় পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করে বিকালে মোগরাপাড়া ইউনিয়নের মোগরাপাড়া পুরান বাজারে তিনি স্বতন্ত্র থেকে নির্বাচন করার ঘোষণা দেন।


আরিফ মাসুদ বাবু তার ইউনিয়নের জনগণের উদ্দেশ্যে বলেন, আমি বিশ্বাস করি, জনগণের জন্য রাজনীতি, রাজনীতির জন্যে জনগণ নয়। আমার মেসাগরাপাড়াবাসী অত্যন্ত শান্তিপ্রিয়। আমিও সাধারণ এবং শান্তিপ্রিয় মানুষ। তাই দলের ইচ্ছাকে প্রাধান্য না দিয়ে এই ইউনিয়নের শান্তি বজায় রাখতে আপনাদের ইচ্ছায় দলীয় পদ থেকে পদত্যাগ করে আপনাদের পাশে থাকতে চেয়েছি। 


আপনাদের কাছে একটাই অনুরোধ, এখনো সময় আছে আপনারা যদি আমাকে ভোট না দিতে চান, বলেন আমি একটা কথাও বলবো না। আমি নির্বাচনে দাড়াবো না। এমন সময় উপস্থিত সহ¯্রাধিক স্থানীয় বাসীন্দারা জয়ের শ্লোগান দিয়ে তাকে নির্বাচন স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্ব›িদ্বতা করার অনুরোধ করেন।


এ সময় আরিফ মাসুদ বাবু তার ইউনিয়নবাসী তথা সোনারগাঁওবাসীর ওপর পূর্ণ আস্থা আছে জানিয়ে আসন্ন ১৫ জুন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্রপ্রার্থী হিসেবে নির্বাচন করার ঘোষণা দেন। পাশাপাশি নির্বাচন শান্তিপূর্ণ হওয়ার পরিবেশ করতে আইনশৃঙ্খলা বাহিনীসহ ভোট গ্রহণের সাথে সম্পৃক্ত সকলের কাছে বিশেষ অনুরোধ করেন।


এর আগে, ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ স্বেচ্ছায় এসে উপস্থিত হোন এবং তাদের মনোভাব ব্যক্ত করেন।

পরে বিভিন্ন ওয়ার্ডের উপস্থিত বাসীন্দারা তাকে নিয়ে ইউনিয়নের বিভিন্ন স্থানে আনন্দ মিছিল করেন।


Post Bottom Ad