সোনারগাঁওয়ে ছাত্রলীগ ও যুবলীগের নেতাকে হত্যার চেষ্টা, ১ জনের পায়ের রগ কর্তন - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Tuesday, March 8, 2022

সোনারগাঁওয়ে ছাত্রলীগ ও যুবলীগের নেতাকে হত্যার চেষ্টা, ১ জনের পায়ের রগ কর্তন


সোনারগাঁও দর্পণ :

সোনারগাঁওয়ে এক সাবেক ছাত্রলীগ নেতা ও যুবলীগের অপর এক নেতাকে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে স্থানীয় এক সন্ত্রাসী ও মাদক কারবারী বাহিনীর সদস্যদের বিরুদ্ধে। সোমবার সন্ধ্যায় (মাগরিবের আযানের সময়) উপজেলার জামপুর ইউনিয়নের পেরাব গ্রামের বাংলার তাজমহলের পিরামিড এলাকায় হামলার এক ঘটনা ঘটে। 

ভুক্তভোগীদের পরিবারের সদস্যরা জানায়, গতকাল সোমবার (৭ মার্চ) সন্ধ্যা সোয়া ৬টার দিকে জামপুর ইউনিয়নের পাকুন্ডা পূর্বপাড়া এলাকার মৃত বছরুদ্দিনের ছেলে ও ১ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক সাদু’র মোবাইলে ফোন করে সাদু’র শ্যালক দেলোয়ার হোসেন দিলুর জামিনের বিষয়ে জরুরী কথা আছে জানিয়ে সাদুকে পেরাব এলাকায় যেতে বলে ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সাবেক মেম্বার সগিরের ছেলে সন্ত্রাসী ও চিহ্নিত মাদক ব্যবসায়ী ফয়সাল। এ সময় সাদু ও একই ইউনিয়নের ১নং ওয়ার্ডের পাকুন্ডা মোল্লা বাড়ি এলাকার মৃত মহসিন মোল্লার ছেলে ও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুব মোল্লা আলাপ করছিলেন। 

ফোন পেয়ে দু’জনই পেরাব পিরামিড এলাকায় যায়। সেখানে ওৎপেতে থাকা সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী ফয়সাল বাহিনীর ফয়সাল ও মৈষটেক বস্তল এলাকার মাসুদ এবং পেরাব ও  ভুলতা গাউছিয়া এলাকার কমপক্ষে ৮/১০ জন সন্ত্রাসী যুবলীগ নেতা সাদু ও ছাত্রলীগ নেতা মাহাবুব মোল্লার ওপর দেশীয় ধারালো অস্ত্র হাতে অতর্কিত হামলা চালায়। সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঁঘাতে দুজনই রক্তাক্ত যখম হয়। এ সময় সন্ত্রাসীরা সাদুকে উপর্যুপরি পিটিয়ে ও কুপিয়ে তার হাত-পায়ের রগ কেটে দেয়। সে দৃশ্য দেখে মাহাবুব মোল্লা ভয়ে সেখান থেকে দৌড়ে পালানোর চেষ্টা করে। পরে সন্ত্রাসীরা তাকে ধাওয়া করে। এ সময় সন্ত্রাসীরা দৌড়ের মধ্যেই কোঁপাতে থাকে মাহাবুব মোল্লাকে। মাহাবুব মোল্লার আর্তচিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পিছু হটে। এ সুযোগে মাহাবুব পালিয়ে কোন রকম প্রাণ বাঁচায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। 

আহতদের মধ্যে সাদু’র অবস্থা আশঙ্কাজনক বলে জানায় পরিবারের সদস্যরা। 

এ বিষয়ে জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুয়ায়ুন কবির ভুঁইয়া ‘সোনারগাঁও দর্পণ’কে জানায়, কে বা কাহারা তাদের ফোনে ডেকে নিয়ে পিটিয়েছে ও কুপিয়েছে জানিনা। তবে খবর পেয়ে আমি ঘটনাস্থলে যাই। বর্তমানে তারা ঢাকা মেডিক্যাল চিকিৎসাধীন অবস্থায় আছেন। এসময় তিনি এ ঘটনায় সাথে জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে বলে জানান। 

১ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক সাদু’র ছেলে রোমান ‘সোনারগাঁও দর্পণ’কে জানায়, তার বাবা কিছুটা সুস্থ হলে কথা বলে এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ করবেন।


Post Bottom Ad