সম্মিলিতভাবে কাজ করলে সোনারগাঁওকে সত্যিকার সোনারগাঁও করা সম্ভব - আব্দুল্লাহ আল কায়সার - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Saturday, January 22, 2022

সম্মিলিতভাবে কাজ করলে সোনারগাঁওকে সত্যিকার সোনারগাঁও করা সম্ভব - আব্দুল্লাহ আল কায়সার


সোনারগাঁও দর্পণ :

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে। তবে, সকলে সহযোগিতা না করলে, প্রধানমন্ত্রীর চাওয়াটা নিজের চাওয়া না হলে তা করা সম্ভব নয়। ঠিক তেমনি সোনারগাঁওয়ের সাংবাদিক, রাজনীতিবিদ, ব্যবসায়ী, সামজিক, সাংস্কৃতিক ও উন্নয়ন সংগঠনগুলোর সমন্বয়ে সোনারগাঁওকে সত্যিকারের সোনারগাঁও করা সম্ভব বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ আল কায়সার। সোনারগাঁও প্রেস ক্লাব’র ২০২১-২৩ মেয়াদে সদ্য নির্বাচিত  কমিটির অভিষেক অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত হয়ে শনিবার দুপুরে দেয়া সংক্ষিপ্ত বক্তব্যে এ কথা বলেন তিনি।


কায়সার হাসনাত বলেন, সাংবাদিক, পুলিশ ও রাজনীতিবিদের মুল লক্ষ্য একটাই, জনসেবা। সাংবাদিকরা করে তাদের লেখনির মাধ্যমে। রাজনীতিবিদরা তাদের রাজনৈতিকভাবে আর প্রশাসন করে প্রশাসনিক নীতিতে। সকলের উদ্দেশ্য এক, গন্তব্য এক। তবে, পথ ভিন্ন। 


সুষ্ঠু সাংবাদিকতা ও হলুদ সাংবাদিকতার বিষয়ে বলতে গিয়ে সাবেক এ সাংসদ আরও বলেন- সাংবাদিক, রাজনীতিবিদ ও প্রশাসনের ব্যক্তি সকলেই মানুষ। আর মানুষের ভুলত্রæটি হবে এটাই স্বাভাবিক। কেউ ভুলের উর্ধ্বে না। আমরা যারা রাজনীতি করি তাদেরও ভুল আছে। প্রশাসনের মানুষদেরও ভুল আছে। ঠিক তেমনি সাংবাদিকদেরও ভুল আছে। আমরা যেমন একটা কিছু করতে চাইলেও অনেক সময় পারিনা। তেমনি প্রশাসন ও সাংবাদিকরাও ইচ্ছে করলেই অনেক সময় অনেক কিছুই করতে পারেনা। 


তবে, সকলে মিলে কাজ করলে আমাদের জন্মস্থান এই সোনারগাঁওকে সত্যিকার অর্থেই সোনারগাঁও করা সম্ভব। আমরা যদি কেউ কারো সাথে শত্রæতা না করে, সকলে পজেটিভ হয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করি তাহলে একটি সোনারগাঁও একটি সোনার বাংলা গড়া সম্ভব।


অনুষ্ঠানে স্থানীয় রাজনৈতিক ব্যক্তি, সামাজিক ও উন্নয়ন সংস্থার প্রতিনিধি, ব্যবসায়ী, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণীপেশার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।


Post Bottom Ad