ডাকাত আখ্যা দিয়ে পিটিয়ে হত্যা ঘটনায় মামলা নেয়নি পুলিশ, বিচার দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Friday, January 14, 2022

ডাকাত আখ্যা দিয়ে পিটিয়ে হত্যা ঘটনায় মামলা নেয়নি পুলিশ, বিচার দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ


সোনারগাঁও দর্পণ :

সোনারগাঁওয়ের দুই যুবকসহ তিনজনকে ডাকাত আখ্যা দিয়ে পিটিয়ে হত্যার ঘটনায় আড়াইহাজার থানা পুলিশ মামলা নেয়নি বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী পরিবারের সদস্যরা। ফলে হত্যা ঘটনার সাথে সম্পৃক্তদের আইনের আওতায় এনে শাস্তির দাবিতে বিক্ষোভ করে এশিয়ান হাইওয়ে অবরোধ মানববন্ধন ও বিক্ষোভ  করেছে বিক্ষুব্দ জনতা। শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কের জামপুরের বস্তলে সহস্রাধিক নারী পুরুষ এ কর্মসূচী পালন করেন। 

এলাকাবাসীরা জানান, উপজেলার বস্তল এলাকার সিরাজুল ইসলামের ছেলে মফিজুল ইসলাম ও হাবিবুর রহমানের ছেলে জহিরুল ইসলাম প্রতিদিনের মতো বৃহস্পতিবার ভোরে বস্তল থেকে লেগুনা নিয়ে আড়াইহাজার উপজেলার ইলমদী এলাকার কারখানার শ্রমিক নিয়ে আসার জন্য বের যায়। পরে তারা বাড়ি না ফেরায় স্বজনরা লোক মারফত জানতে পারে তাদের সন্তানদের ডাকাত সন্দেহে পিটিয়ে হত্যা করা হয়েছে। পরিবারের সদস্যদের অভিযোগ, তাদের সন্তানেরা খেটে খাওয়া পরিশ্রমি এবং ভাল হিসেবে এলাকার সকলেই জানে। তাদের সন্তানদের পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। 

এ বিষয়ে আড়াইহাজার থানায় মামলা করতে গেলে থানা পুলিশ মামলা নেয়নি বলে অভিযোগ উঠেছে। 

তবে সোনারগাঁও থানা পুলিশ বলছে,  ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে তারা কথা বলেছেন। এ ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে মুল অভিযুক্তদের আইনের আওতায় এনে হত্যার রহস্য উদঘাটন করা হবে। অবরোধকারীদেরকে বিষয়টি ভালো করে বুঝানোর পর এক ঘন্টারও বেশি সময় পর বিক্ষোভকারীরা এশিয়ান হাইওয়ে সড়ক ছেড়ে দিলে যান যানচলাচল স্বাভাবিক হয়। 


Post Bottom Ad