শাসনের জন্যে নয়, রউফ চেয়ারম্যানের লুটপাট বন্ধ করে ইউনিয়নের উন্নয়নের জন্য নির্বাচনে দাড়িয়েছি - নাসির মেম্বার - সোনারগাঁও দর্পণ

শিরোনাম


 

Post Top Ad

Tuesday, November 16, 2021

শাসনের জন্যে নয়, রউফ চেয়ারম্যানের লুটপাট বন্ধ করে ইউনিয়নের উন্নয়নের জন্য নির্বাচনে দাড়িয়েছি - নাসির মেম্বার

সোনারগাঁও দর্পণ :

আব্দুর রউফ তিনবারের চেয়ারম্যান আমিও এই ইউনিয়নের তিনবারের মেম্বার। আমি পরিষদের ভিতরের যে সব খবর জানি আপনারা তা জানেন না। আব্দুর রউফ ইউনিয়নে যে সকল কীর্তিকলাপ করে- আমি যদি নির্বাচনে পাস করি, তাহলে হুজুর ডেকে খতম পড়িয়ে, ইউনিয়নকে সোনা-রূপার পানি দিয়ে ধুঁয়ে চেয়ারে বসব। আমি চাই রউফের লুটপাট বন্ধ হয়ে ইউনিয়নের উন্নয়ন হোক। সকালে কাজিরগাঁও এলাকায় উপজেলা যুবলীগের স্বাস্থ্য ও পরিবেশ সম্পাদক গাজী আশরাফুল ইসলামের সঞ্চালনায় শম্ভুপুরা ইউনিয়নের নৌকা প্রতিকের চেয়ারম্যান নাসির উদ্দিন এ সকল কথা বলেন।

নাসির মেম্বার আরো বলেন, এই ইউনিয়নে শুধু লুটপাট হয়, উন্নয়ন হয়না। আব্দুর রউফ চেয়ারম্যানের স্বেচ্ছাচারিতার কারণে শম্ভুপুরা ইউনিয়নের মানুষ অনেক পিছিয়ে আছে। আমি চাই এই ইউনিয়নের উন্নয়ন হোক। আমি সারাজীবন আপনাদের ভোটি দিয়ে গেছি। এবার বঙ্গবন্ধু কন্যা আমাকে এই ইউনিয়নের দলীয় চেয়ারম্যান হিসেবে মনোনয়ন দিয়েছেন, আমি আপনাদের কাছে এসেছি। আপনারা এবার আমাকে দয়া করে ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিন। আমি কথা দিচ্ছি, এই শম্ভুপুরা ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো।

আমাকে যারা চিনেন তারা জানেন, আমি দেই ছাড়া নেইনা। আমি আমার ব্যক্তিগত ফান্ড থেকে স্কুল, কলেজ, মাদ্রাসা,রাস্তা-ঘাট উন্নয়ন করেছি। আমাকে একটাবার আপনারা জয়যুক্ত করেন, দেখেন আমি উন্নয়ন করতে পারি কি-না। যদি করতে না পারি আপনারা যে শাস্তি দিবেন তা মেনে নেব।

আমি আপনাদের (হোসেনপুর, চেলারচর, দশদনা নয়াগাঁও, গাজারিয়া, একরামপুরা, রামগবিন্দেরগাঁও, ভিটিকান্দি) সাত গ্রামবাসীর কথায় নেমেছি। আপনারা আমাকে কথা দিয়েছেন। আমি বিশ্বাস করি আপনারা আপনাদের কথা রাখবেন। আমিও নির্বাচিত হলে আমার কথা রাখব ইনশাল্লাহ।

স্থানীয় সমাজ সেবক আফতাব উদ্দিন আহমেদের সভাপতিত্বে অন্যান্যর মধ্যে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল কাদিরসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও ভোটার সমর্থকরা উপস্থিত ছিলেন।


Post Bottom Ad