পিরোজপুরে রফিকুল ইসলামের ব্যাপক গণসংযোগ - সোনারগাঁও দর্পণ

শিরোনাম


 

Post Top Ad

Tuesday, November 16, 2021

পিরোজপুরে রফিকুল ইসলামের ব্যাপক গণসংযোগ

সোনারগাঁও দর্পণ :

দিন-রাত ব্যাপক গণসংযোগ করছেন পিরোজপুর ৬নং ওয়ার্ডের মোড়গ প্রতিকের মেম্বার প্রার্থী রফিকুল ইসলাম সরকার। একটি ভোটের জন্য যাচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে। চাচ্ছেন ভোট। পাচ্ছেন আশ্বাস। বাড়ছে বিশ্বাস। বলছেন, বিজয়ী হলে ইঞ্জিনিয়ার মাসুমের সাথে পরামর্শ করে গড়ে তুলবেন আধুনিক ওয়ার্ড।

প্রতিক পাওয়ার পর সকাল থেকে দুপুর আবার বিকাল থেকে রাত বিভিন্ন গ্রামের কোন না কোন বাড়িতে দেখা মিলে রফিকুল ইসলাম ও তার সমর্থকদের। আজ মঙ্গলবার (১৬ নভেম্বর) সকাল থেকে বিকাল পর্যন্ত গিয়েছেন মৃধাকান্দি, নাগেরগাঁও ও আষাঢ়িয়ারচর গ্রামের বিভিন্ন বাড়িতে। যাকে যেখানে পেয়েছেন চেয়েছেন মোগড় প্রতিকে একটি ভোট।

৬নং ওয়ার্ডে রফিকুল ইসলাম সরকারের মোড়গ ও আব্দুল হালিমের আপেল প্রতিকের মধ্যেই ভোট যুদ্ধ হবে। যে যুদ্ধের রণকৌশলে এখন পর্যন্ত রফিকুল ইসলাম সরকারই এগিয়ে আছে বলে সাধারণ মানুষ মনে করছে।

তাদের মতে, ছয়হিস্যা গ্রামের আবুল কাশেম সরকারের পরিবার আগে থেকেই নিজের এলাকার পাশাপাশি বিভিন্ন মানুষের পাশে দাড়িয়েছেন, সহযোগিতা করেছেন। যখনই সরকার বাড়িতে রফিকুল ইসলাম বা তার বাবা’র কাছে কোন সহযোগিতার জন্য গিয়েছেন কাউকে বিমুখ করেননি। তারা কখনো কারো কাছে কিছু চায়নি। এবার তিনি যেহেতু ভোট চাচ্ছেন তাকে দেওয়াও স্থানীয়দের দায়িত্ব ও কর্তব্য। ইতোমধ্যে এমন আলোচনাও শুরু হয়েছে ৬নং ওয়ার্ড এবং আশপাশের গ্রামে।

রফিকুল ইসলাম সরকারের ভাই নজরুল ইসলাম সরকার জানান, আমরা কখনো কারো কাছ থেকে কিছু চাইনি। আমাদের সাধ্যের মধ্যে আমরা যতটুকু পেরেছি মানুষের পাশে দাড়িয়েছি। সরকারী টাকা বা ইউনিয়নের টাকা পয়সা দিয়ে আমাদের চলতে হবেনা ইনশাল্লাহ। আল্লাহ আমাদের যথেষ্ট দিয়েছেন। এখন আমার ভাই সমাজের মুরব্বিদের কথায় নির্বাচনে দাড়িয়েছেন প্রকৃতপক্ষে সমাজের জন্য ভাল কিছু করতে। আমরা আশাবাদি, ৬নং ওয়ার্ডের ভোটাররা আগামী ২৮ নভেম্বর মোড়গ মার্কায় ভোট দিয়ে মোড়গকে বিজয়ী করবে।


Post Bottom Ad