মোরগে জোয়ার লেগেছে পিরোজপুরে - সোনারগাঁও দর্পণ

শিরোনাম


 

Post Top Ad

Wednesday, November 24, 2021

মোরগে জোয়ার লেগেছে পিরোজপুরে

সোনারগাঁও দর্পণ :

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পিরোজপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মোড়গ প্রতিকে জোয়ার লেগেছে বলে মন্তব্য করেছেন ইউনিয়নের ৬নং ওয়ার্ড এর পাশ্ববর্তী ওয়ার্ডের সাধারণ মানুষ। বুধবার (২৪ নভেম্বর) দুপুরে ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মোড়গ প্রতিক নিয়ে মেম্বার পদের প্রার্থী রফিকুল ইসলাম সরকারের মিছিলে হাজারো ভোটার সমর্থকদের উপস্থিতি দেখে পাশ্ববর্তী ৫ নং ওয়ার্ডের নয়াগাঁও, পিরোজপুর, চেঙ্গাকন্দি ও দাইপাড়া গ্রামের লোকজনকে এমন মন্তব্য করতে শোনাগেছে।

এরআগে, পিরোজপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী রফিকুল ইসলাম  মোরগ প্রতীকের ব্যানার, ফেস্টুন ও প্লেকার্ড নিয়ে হাজার ভোটার সমর্থক নিয়ে এক বিশাল মিছিল বের করে। মিছিলটি ছয়হিস্যা গ্রামের জামে মসজিদ এলাকা থেকে বের হয়ে এলাকার বিভিন্ন রাস্তা-ঘাট, অলিগলি ও পাড়া মহল্লা প্রদক্ষিণ করে পূণরায় ছয়হিস্যা গ্রামে মোড়গ প্রতিকের নির্বাচনী ক্যাম্পে গিয়ে শেষ হয়। 

নির্বাচনী প্রচারণার সময় ৬নং ওয়ার্ডের বিভিন্ন বাড়ি থেকে নানা বয়সের নারী-পুরুষ হাত  নেড়ে মোরগ প্রতিকের প্রচারণার সাথে যুক্তদের সমর্থন জানান। এ সময় তাদের চোখে-মুখে এক আনন্দমাখা হাসি দেখতে পান মিছিলে অংশগ্রহণকারীরা। 

মিছিল শেষে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় মোরগ প্রতীকের মেম্বার  প্রার্থী রফিকুল ইসলাম সরকার, ৬নং ওয়ার্ডের বর্তমান মেম্বার আলমগীর কবির ও এলাকায় মুরুব্বিরা তাদের বক্তব্যে আগামী ২৮ নভেম্বর পিরোজপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মোরগ প্রতিককে যে কোন মূল্যে বিনিময়ে বিজয়ী করা ঘোষণা দেন এবং সকলকে স্বতঃষ্ফুর্তভাবে ভোট দেয়ার আহবান জানান। 


Post Bottom Ad