ভোট দখলের চিন্তা করে লাভ নেই, প্রশাসন নিরপেক্ষ থাকবেন - এমপি খোকা - সোনারগাঁও দর্পণ

শিরোনাম


 

Post Top Ad

Tuesday, November 16, 2021

ভোট দখলের চিন্তা করে লাভ নেই, প্রশাসন নিরপেক্ষ থাকবেন - এমপি খোকা

সোনারগাঁও দর্পণ :

যতই গলাবাঁজি করেন, হুমকী-ধমকি দেন, প্রার্থীদেরকে ভয় দেখান। কোন লাভ নেই। আগামী ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ সুষ্ঠু নিরপেক্ষ হবে। নারায়ণগঞ্জের সিভিল ও পুলিশ প্রশাসন গত নির্বাচনগুলোতে তাদের নিরপেক্ষতা প্রমাণ করেছে। আমার বিশ্বাস সোনারগাঁওয়ে এর ব্যাত্যয় ঘটবেনা বলে জানিয়েছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব এবং নারায়ণগঞ্জ ৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা। 

বুধবার (১৬ নভেম্বর) বিকেলে সোনারগাঁওয়ের জামপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত চেয়ারম্যান প্রার্থী আশরাফুল ভূইয়া মাকসুদের সমর্থনে মদনপুরের সাইরা গার্ডেনে আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খোকা আরো বলেন, কেউ যদি মনে করে ভোটের দিন সিল মারবেন কেন্দ্র দখল করে ভোট ডাকাতি করে সাধারণ মানুষের ভোটাধিকার হরন করবেন তাহলে সে চিন্তা মাথা থেকে সরিয়ে ফেলুন। নারায়ণগঞ্জ জেলা প্রশাসক, পুলিশ সুপার এবং সোনারগাঁওয়ের প্রশাসন তা করতে দিবে না। এ সময় পরিবারের সকল ভোটারদের নিয়ে ভোট দিবেন কোন সমস্যা হবেনা। 

তিনি আরো বলেন, তিনটি ইউনিয়নে জাতীয় পার্টি যে প্রার্থী দিয়েছি তারা তিনজন সমাজের গ্রহণযোগ্য, ভালো এবং সৎ লোক হিসেবে পরিচিত বলে জানান লিয়াকত হোসেন খোকা। 

সভায় অন্যান্যের মধ্যে সোনারগাঁ উপজেলা জাতীয় মহিলা সং¯’ার চেয়ারম্যান ডালিয়া লিয়াকত, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির আহবায়ক ও বন্দর উপজেলা ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির আহবায়ক রোটারিয়ান গিয়াস উদ্দিন চৌধুরীসহ জাতীয় পার্টি এর সহযোগি সংগঠনের অন্যান্য সদস্যরা উপস্থিত’ ছিলেন। 


Post Bottom Ad