এক সপ্তাহের মধ্যে নিজ অর্থে আরও ৩ মসজিদসহ উন্নয়ন কাজে হাত দিবেন ইঞ্জিঃ মাসুম - সোনারগাঁও দর্পণ

শিরোনাম


 

Post Top Ad

Friday, October 8, 2021

এক সপ্তাহের মধ্যে নিজ অর্থে আরও ৩ মসজিদসহ উন্নয়ন কাজে হাত দিবেন ইঞ্জিঃ মাসুম

সোনারগাঁও দর্পণ :

আগামী এক সপ্তাহের মধ্যে আরও তিনটি মসজিদ ও অন্যান্য উন্নয়ন কর্মকান্ড শুরু করবে বলে জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক, এবারও জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান পুরস্কারে ভ‚ষিত পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। শুক্রবার সকালে সোনারগাঁওয়ের পিরোজপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের মঙ্গলেরগাঁও এলাকার ৩টি মসজিদ পরিচালনা কমিটির সদস্যদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।  

চেয়ারম্যান মাসুম জানান, আগামী সপ্তাহের মধ্যে মঙ্গলেরগাঁও এলাকার মাদ্রাসা মহল্লা জামে মসজিদ, মধ্যপাড়া জামে মসজিদ ও চুন্নু সাহেব বাড়ি জামে মসজিদ পরিদর্শনে যাবেন এবং নিজ অর্থে আনুষ্ঠানিক উন্নয়ন কর্মকান্ডের কাজ করবেন। এছাড়াও পিরোজপুর ইউনিয়নের বিভিন্ন সড়কসহ প্রতিটি মসজিদের উন্নয়নকাজ নিজেস্ব অর্থায়নে  শেষ করবেন। তবে এ সকল কাজগুলো অবশ্যই পর্যায়ক্রমে হবে বলে জানান তিনি। 

পরে মসজিদ পরিচালনা কমিটির সদস্যদের হাতে মসজিদ সংলগ্ন রাস্তা ও মসজিদের সার্বিক উন্নয়ন কাজের জন্য দুই লাখ টাকার অনুদানের চেক প্রদান করেন। 

এ সময় মঙ্গলেরগাঁও এলাকার মাদ্রাসা মহল্লা জামে মসজিদ, মধ্যপাড়া জামে মসজিদ ও চুন্নু সাহেব বাড়ি জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি,সম্পাদক ও স্থানীয় আওয়ামী লীগ এবং এর অন্যান্য সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


Post Bottom Ad