রফিকুল ইসলাম সরকার পিরোজপুর ইউপি’র ৬ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী - সোনারগাঁও দর্পণ

শিরোনাম


 

Post Top Ad

Saturday, October 23, 2021

রফিকুল ইসলাম সরকার পিরোজপুর ইউপি’র ৬ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী

সোনারগাঁও দর্পণ :

সোনারগাঁও উপজেলার ৬ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী হচ্ছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক ছয়হিস্যা গ্রামের সন্তান রফিকুল ইসলাম। শনিবার (২৩ অক্টোবর) সন্ধ্যায় এলাকার সকল বয়োজ্যেষ্ঠ এবং তরুণ-যুবকদের সাথে এক শ্বাসরুদ্ধকর সভা শেষে সকলের সম্মতিতে প্রার্থী হওয়ার সিদ্ধান্ত দিলে প্রার্থী হওয়ার চ‚ড়ান্ত সিদ্ধান্ত নেন ছয়হিস্যা গ্রামের মৃত কাসেম সরকারের ছেলে রফিকুল ইসলাম। এদিকে, বর্তমান মেম্বার আলমগীর কবির নির্বাচন থেকে সরে দাড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন বলে একটি বিশ্বস্ত সূত্র নিশ্চিত করেছে। ফলে, ওয়ার্ডটিতে সাবেক মেম্বার আব্দুল হালিমের শক্ত প্রতিদ্ব›িদ্ব হিসেবে আত্মপ্রকাশ করলো রফিকুল ইসলাম।

প্রার্থী হওয়ার বিষয়ে রফিকুল ইসলাম বলেন, সত্যিকথা বলতে প্রার্থী হওয়ার কোন ইচ্ছাই আমার ছিলনা। আলহামদুলিল্লাহ, আল্লাহ মানুষের জন্য কিছু করতে আমাদের অর্থ এবং মন দিয়েছেন। আল্লাহর রহমতে আমরা বংশপরম্পপরায় আমাদের সাধ্যমত সবসময়ই আমাদের সমাজের এবং সমাজের বাইরের দুস্থ্যসহ সকল শ্রেণীপেশার মানুষদের জন্য নিঃস্বার্থভাবে সহযোগিতা করে আসছি। তবে, বর্তমান মেম্বার আলমগীর কবির এবার নির্বাচন থেকে সরে দাড়ানোর সিদ্ধান্ত নিলে এলাকার মুরব্বিরা কিছু দিন আগেই আমাকে নির্বাচন করার প্রস্তাব দেন। আমি কোন সিদ্ধান্ত জানাইনি। আজ তারা আবারও সকলে আমার কাছে আসলে তাদের সাথে বিভিন্ন বিষয়ে কথা বলার পর প্রার্থী হওয়ার সিদ্ধান্ত নিই।

তিনি আশা প্রকাশ করে বলেন, যেহেতু আমার এলাকার মুরুব্বি এবং যুব সমাজ আমাকে নির্বাচনে দাড় করিয়েছেন। তাদের কথায় আমি দাড়িয়েছি। তাদের মাধ্যমেই আল্লাহ আমার সম্মান রাখবেন।


Post Bottom Ad