আইনি ব্যবস্থা নিলে আইনের মুখোমুখি হব - সোহাগ রনি

সোনারগাও দর্পণ :

আইনের মুখোমুখি হতে যাচ্ছেন সোহাগ রনি (!) তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হচ্ছে (!) মোগরাপাড়া ইউনিয়নের ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের সদস্য ইয়াসমিন আক্তারের বাড়ি গিয়ে তার (মহিলা ইউপি সদস্য) অগোচরে ভিডিও ধারণ এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে ছাড়া হবে একথা জানার পর সোহাগ রনিকে নিষেধ করার পরও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার হওয়ায় তিনি আইনের আওতায় আসতে পারেন বলে স্থানীয়ভাবে প্রচার হয়। শনিবার ( ১১ সেপ্টেম্বর) সাংবাদিকদের কাছে মহিলা সদস্য ইয়াসমিনের অগচোরে করা ওই ভিডিও’র বিষয়ে আজ মহিলা সদস্যের দেয়া বক্তব্যের ভিডিও প্রচার হলে মোগরাপাড়া বাজার এলাকায় এমন কথা প্রচার হয়। যদিও ইউনিয়নের ওই মহিলা সদস্য এ বিষয়ে কোন পদক্ষেপ গ্রহণ করবেন কি-না (!) তা এখনো সিদ্ধান্ত নেননি। অপরদিকে মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান বাবুও বলেছেন, তার বিরুদ্ধে করা ভিডিওটি তার বন্ধু-বান্ধব ও স্বজনদের কাছে তার ইমেজ নষ্ট করেছে ঠিক। তবে তিনি আইনি ব্যবস্থা নিবেন কি-না (!) সে বিষয়ে চিন্তা করছেন। 

এদিকে সোহাগ রনি’র সাথে মোবাইলে যোগাযোগ করলে তিনি দাবি করেন, তিনি (সোহাগ রনি) কোন  ভিডিও করেননি ! একটি জানাজায় অংশ গ্রহণ শেষে ইউপি সদস্য ইয়াসমিন আক্তারের বাড়ি যান পানি পান করতে এবং সেখানে খোলামেলা কিছু কথা হয়। যেখানে শিখিয়ে দেয়ার কোন বিষয় ছিলনা। তখন সোহাগ রনির সাথে থাকা আদনান ও অন্য যারা ছিল তারাই মুলত ভিডিওটি করেছেন। ব্যক্তিগতভাবে তিনি বাবু চেয়ারম্যানকে খুবই ভালবাসেন দাবি করে বলেন, আজ ইউনিয়নের মহিলা সদস্য যে বক্তব্য দিয়েছেন, তা বাহ্যিকভাবে কোন চাপে পড়ে যে দিয়েছেন তা স্পষ্টই বুঝা যায় বলে তিনি দাবি করেন।

অপরএক প্রশ্নের জবাবে সোহাগ রনি বলেন, যদি আইনি ব্যবস্থা নেন তাহলে তিনি তা আইনিভাবেই মুখোমুখি করবেন।

উল্লেখ্য, , সম্প্রতি মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু’র পরিষদের কিছু কাজে দুর্ণীতির কথা উল্লেখ করে সোহাগ রনি তার সমর্থক ইমন প্রধানের মা ও ইউনিয়নের ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের সদস্য ইয়াসমিন আক্তারের বাড়ি গিয়ে তার (মহিলা সদস্য) অগোচরে একটি ভিডিও করেন। পরবর্তীতে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে  ছেড়ে দিলে তা ভাইরাল হয়। এ বিষয়ে শনিবার ( ১১ সেপ্টেম্বর) সাংবাদিকদের কাছে মহিলা সদস্য ইয়াসমিন তাকে জিম্মি করে বক্তব্য নেয়া হয়েছে জানিয়ে বক্তব্য দেয়ার পর সোহাগ রনি’র বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হবে বলে স্থানীয়ভাবে প্রচার হয়। 


Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget