নিজ অর্থে সড়ক নির্মাণ ও মাদ্রাসা উন্নয়নে ইঞ্জিনিয়ার মাসুমের অর্থের চেক হস্তান্তর - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Sunday, September 26, 2021

নিজ অর্থে সড়ক নির্মাণ ও মাদ্রাসা উন্নয়নে ইঞ্জিনিয়ার মাসুমের অর্থের চেক হস্তান্তর

 

সোনারগাঁও দর্পণ :

নিজ অর্থে সড়ক মাটি ভরাট ও আরসিসি সড়ক নির্মাণের জন্য চেক বিতরণ করেছেন সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের  চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। রোববার (২৬ সেপ্টেম্বর) সকালে পিরোজপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের পাঁচআনি চরগোয়ালদী এলাকার মাহফুজুর রহমানের বাড়ী থেকে আব্দুর রহমানের বাড়ী পর্যন্ত বেহাল অবস্থায় থাকা সড়কটিতে মাটি ভরাট ও আরসিসি পিলার দিয়ে রাস্তা নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে গিয়ে তিনি ৩ টাকার  চেক স্থানীয় দায়িত্বপ্রাপ্তদের হাতে তুলে দেন। 

অপরদিকে, সড়ক নির্মাণে চেক হস্তান্তর শেষে বেলা ১২টার দিকে একই ইউনিয়নের ভাটিবন্দর গ্রামের ভাচিবন্দর মাদ্রাসা উন্নয়নে ২ লাখ টাকার চেক তুলে দেন মাদ্রাসা কর্তৃপক্ষের হাতে। 

আরসিসি সড়ক নির্মাণের সময় ইঞ্জিঃ মাসুম বলেন, সড়কটির বেহালাবস্তা থাকায় দীর্ঘদিন ধরে কয়েক গ্রামের মানুষ ও শিক্ষার্থীদের চলাচলে খুবই দুর্ভোগে পরতে হচ্ছে। রাস্তাটি নির্মাণ শেষ হলে কয়েক হাজার গ্রামবাসীর দূর্ভোগ কমে যাবে। 

চেয়ারম্যান মাসুমের বাবা একজন আলেম মানুষ মাদ্রাসা উন্নয়নের চেক হস্তান্তরের সময় তিনি একথা জানিয়ে বলেন, মসজিদ,মাদ্রাসা ও শিক্ষা প্রতিষ্ঠান নির্মাণে ও এসব অবকাঠামোসহ শিক্ষার উন্নয়নে তিনি বরাবর আন্তরিক। 

পরে মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরণ ও চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুমের প্রয়াত মা এবং ছোট ভাইসহ তার পরিবারের সকলের জন্য বিশেষ দোয়া করা হয়।

এসকল চেক হস্তান্তরের সময়, পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মাসুম বিল্লাহ, আবু হানিফ, সোনারগাঁও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান আরিফ, স্থানীয় ইউপি মেম্বার মোশারফ হোসেন, পিরোজপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ড সদস্য (মেম্বার) জাহাঙ্গীর আলমসহ অনেকে উপস্থিত ছিলেন। 


Post Bottom Ad