নোংরা মানসিকতা ছেড়ে ভাল পথে মোগরাপাড়াবাসী’র মন জয় করুন - সোহাগ রনিকে আরিফ মাসুদ বাবু

সোনারগাও দর্পণ :

নোংরা ও ছোট মানসিকতার পথ পরিহার করে মানুষের ভালবাসা নিয়ে ভবিষ্যত জীবন গড়তে মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী প্রত্যাশী সোহাগ রনি’কে পরামর্শ দিয়েছেন মোগরাপাড়া ইউনিয়নের একাধিকবারের সফল চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু। সম্প্রতি আরিফ মাসুদ বাবু’র বিরুদ্ধে ইউপি’র এক মহিলা সদস্যের অগোচরে সোহাগ রনি’র করা একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর শনিবার ( ১১ সেপ্টেম্বর) সাংবাদিকদের কাছে অগচোরে করা ওই ভিডিও’র বিষয়ে মহিলা সদস্যের দেয়া বক্তব্যের প্রতিক্রিয়ায় সোনারগাও দর্পণ এর সাথে কথা বলার সময় সোহাগ রনি’কে এ পরামর্শ দেন আরিফ মাসুদ বাবু।

তিনি বলেন, আমি বাবু ব্যক্তি এবং জনপ্রতিনিধি হিসেবে কেমন তা মোগরাপাড়াবাসী ভালো করেই জানেন। সোহাগ রনি এ ভিডিও কেন করেছে তা মহিলা সদস্য তার বক্তব্যে বলেছেন। তার এ মিথ্যা নীল নকশার ভিডিও আমার ইউনিয়নবাসী যে বিশ্বাস করবেন না সে বিশ্বাস আমার আছে। কিন্তু সে যে আমার বন্ধু-বান্ধব ও স্বজনদের কাছে আমাকে ছোট করেছে তা কিন্তু স্পষ্ট। এ বিষয়ে আমি কি করব তা এখনও সিদ্ধান্ত নেইনি।  

অপর এক প্রশ্নের জবাবে চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু বলেন - আমি সোহাগ’কে বলব এভাবে নোংরামি করে জনগণের মনে জায়গা নেয়া যায়না। জনগণের মনে স্থান নিতে স্বার্থহীনভাবে জনগণের পাশে দাড়াতে হবে। লোক দেখানো কাজ করে জনগণের কাছে যাওয়া যায়না। তাই নোংরা ও ছোট মানসিকতা ছেড়ে ভবিষ্যত সময়ে ভাল পথে মোগরাপাড়াবাসীর মন জয় করার চেষ্টা করুন।

উল্লেখ, সম্প্রতি মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু’র পরিষদের কিছু কাজে দুর্ণীতির কথা উল্লেখ করে সোহাগ রনি তার সমর্থক ইমন প্রধানের মা ও ইউনিয়নের ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের সদস্য ইয়াসমিন আক্তারের বাড়ি গিয়ে তার (মহিলা সদস্য) অগোচরে একটি ভিডিও করেন। পরবর্তীতে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে  ছেড়ে দিলে তা ভাইরাল হয়।

 

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget