সোনারগাঁওয়ে করোনায় আরও ৪ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৩০

সোনারগাঁও দর্পণ :

করোনা ভাইরাসে সোনারগাঁওয়ে নতুন করে ৪ জন মারা গেছেন। মৃত্যুবরণকারীরা ৪ জনই নারী। এ নিয়ে মোট মৃতের সংখ্যা দাড়ালো ৬৫ জনে। নতুন আক্রান্ত হয়েছে ৩০ জন। সোনারগাঁও স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. পলাশ কুমার সাহা এ তথ্য জানান। 

তিনি আরও জানান, মোট ৯২ জন ব্যক্তির করোনা রয়েছে কি-না পরীক্ষার জন্য পাঠালে তাদের মধ্য থেকে ৩০ জনের দেহে করোনা ভাইরাসের অস্তিত্ব পাওয়া যায়। এ নিয়ে সোনারগাঁওয়ে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ২ হাজার ৩৮৪ জন। এ পর্যন্ত মোট সুস্থ্য হয়েছেন ১ হাজার ৯৯৭ জন। 

অপরদিকে, গত ৪ আগস্ট বৈদ্যের বাজার ইউনিয়নের হামসাদী এলাকার ৫৬ বছরের এক নারী করোনা পরীক্ষা করালে তার করোনা পজেটিভ আসে। চিকিৎসাধীন অবস্থায় তিনি ৬ আগস্ট রাজধানীর মগবাজারের কাছে রাশমনো স্পেশালাইজড হাসপাতালের আই.সি.ইউ.-তে মারা যান। 

এছাড়া, ৪ আগস্ট শম্ভুপুরা ইউনিয়নের চর কিশোরগঞ্জের ৪৫ বছর বয়সী ১ নারীর এবং উদ্ধবগঞ্জ এলাকার ৪৫ বছরের অফর এক নারীর করোনা পরীক্ষায় ভাইরাস শনাক্ত হয়। ১৬ আগস্ট প্রথম জন নিজ বাড়ীতে হোম আইসোলেশনে থাকা অবস্থায় মারা যান। অপরজন নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতালের আইসিইউতে মারা যান। শম্ভুপুরা ইউনিয়নের কাজীরগাঁও গ্রামের ৫০ বছরের এক নারী ৪ আগস্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিলে ৬ আগস্ট করোনা শনাক্ত হয়। পরে ১৪ আগস্ট ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। 


Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget