প্রতিপক্ষের হামলা টেঁটাবিদ্ধ গৃহবধু শাহিদা মারাগেছেন - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Friday, August 6, 2021

প্রতিপক্ষের হামলা টেঁটাবিদ্ধ গৃহবধু শাহিদা মারাগেছেন

 

সোনারগাঁও দর্পণ :

জমি নিয়ে পূর্ব শত্রæতার জের ধরে সংগঠিত সংঘর্ষে টেঁটাবিদ্ধ শাহিদা বেগম (৪৬) মারাগেছেন। বৃহস্পতিবার (৫ জুলাই) দিবাগত রাত তিনটার দিকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত শাহিদা বারদী ইউনিয়নের আলগীর চর গ্রামের জাহাঙ্গীর রহমানের স্ত্রী।

শাহিদার পারিবারিক সূত্রে জানাগেছে, দীর্ঘদিন ধরেই বারদী ইউনিয়নের আলগীর চর গ্রামের সাদেক ও হাবিবের মধ্যে জমি নিয়ে বিরোধ চলছিল। ইতোপূর্বে এ নিয়ে অনেক বার বিচার সালিশ হয়। তবে সমাধান দিতে ব্যর্থ হয়েছে স্থানীয় বিচারকরা। সবশেষ বুধবার রাতে হাবিব ওই জমিতে দেয়াল নির্মাণ ও লিচু গাছ লাগাতে গেলে সাদেক বাঁধা দেয়। এ নিয়ে প্রথমে উভয় পক্ষের মধ্যে বাকবিতন্ডা হয়। যা একপর্যায় রক্তক্ষয়ী সংঘর্ষে রূপ নেয়। সে সংঘর্ষে শাহিদাসহ তিন জন টেঁটাবিদ্ধ হয়। আহত হয় মোট ১০ জন। 

স্থানীয়রা প্রথমে তাদেরকে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেকে ভর্তি করা হলেও অবস্থা বেগতিক দেখে তারা টেঁটাবিদ্ধ শাহিদাসহ তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শাহিদার মৃত্যু হয়।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হাফিজুর রহমান জাজান, জমি নিয়ে বিরোধের জেরে হামলার ঘটনায় মামলা নেওয়া হয়েছে। অভিযুক্ত ব্যক্তিদের গ্রেফতারের চেষ্টা চলছে। 


Post Bottom Ad