বঙ্গবন্ধুকে পুঁজি করা ব্যবসায়ীরাই আমার প্যান্ডেল ভাঙচুর করেছে - ডা. বিরু - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Saturday, August 14, 2021

বঙ্গবন্ধুকে পুঁজি করা ব্যবসায়ীরাই আমার প্যান্ডেল ভাঙচুর করেছে - ডা. বিরু

সোনারগাঁও দর্পণ : 

যারা বঙ্গবন্ধুকে পুঁজি করে রাজনীতির নামে ব্যবসা করছে, যারা বঙ্গবন্ধুকে ভালবাসার লোক দেখানো অভিনয় করে তারাই ১৫ আগস্ট উপলক্ষ্যে আমার সমর্থকদের তৈরি প্যান্ডেল ভেঙ্গে ফেলেছে বলে মন্তব্য করেছেন স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সোনারগাঁও আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক আবু জাফর চৌধুরী বিরু। রাতে সোনারগাঁও দর্পণ’র সাথে মোবাইলে কথা বলার সময় তিনি এ মন্তব্য করেন। এ সময় তিনি আরও বলেন, সামনে এসে যাদের কথা বলার সাহস নেই তারাই দুর থেকে এমন নোংরা আর ন্যাক্কারজনক ঘটনা ঘটাতে পারে। তবে, দুর্বৃত্তরা যতবাদাই দিক, কাল পৌরসভাতে আমার সমর্থকরা ১৫ আগস্টে যে উদ্যোগ নিয়েছে তা হবেই আর আমিও সেখানে থাকব।

এরআগে, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে সোনারগাঁও পৌরসভার মাঠে শোক দিবসের আলোচনা সভা ও কাঙ্গালী ভোজের আয়োজন করে স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সোনারগাঁও আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক আবু জাফর চৌধুরী বিরু’র সমর্থকরা। যা শনিবার বিকেলে ভেঙ্গে ফেলে অজ্ঞাত দুর্বৃত্তরা।

এক প্রশ্নের জবাবে ডা. বিরু বলেন, কারা এ ঘটনা ঘটিয়েছে তা আমি না জানলেও প্রশাসন ঠিকই তাদের খুঁজে বের করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবেন এবং বিষয়টি বিভিন্ন গোয়েন্দা সংস্থা প্রতিবেদন আকারে কেন্দ্র পাঠাবেন বলে আমার বিশ্বাস। তিনি বলেন, আমার সমর্থকদের তৈরি প্যান্ডেলে হামলা চালিয়ে চেয়ার-টেবিল ভাঙচুর করে ও সাঁটানো ব্যানার ফেস্টুন ছিড়ে ফেলে। 

সোনারগাঁও থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, বিষয়টি আমি এখনও লিখিতভাবে পাইনি। মৌখিকভাবে শুনেছি। তবে, যারা এ ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে তাদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।

উল্লেখ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগ থেকে দু’ভাগে বিভক্ত হয়ে পালন করছে। দুই গ্রুপের মধ্যে সোনারগাঁও উপজেলা আওয়ামলীগের আহবায়ক কমিটির ব্যানারে নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সারের নেতৃত্বে আহবায়ক কমিটি ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর কেন্দ্রীয় সাংগঠিনক সম্পাদক, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ডা. আবু জাফর চৌধুরী বিরু পৃথকভাবে দিবসটি উদযাপনের প্রস্তুতি নেন। 


Post Bottom Ad