মোশারফ চেয়ারম্যানকে শেষ বিদায় দিতে প্রস্তুতি চলছে - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Thursday, July 22, 2021

মোশারফ চেয়ারম্যানকে শেষ বিদায় দিতে প্রস্তুতি চলছে

সোনারগাঁও দর্পণ :

সোনারগাঁও আওয়ামী লীগের বর্ষিয়ান নেতা ও অভিভাবক, ন্যায় বিচারক, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেনকে শেষ বিদায় জানাতে প্রস্তুতি চলছে। মোশারফ চেয়ারম্যানকে শেষবারের মতো শ্রদ্ধা জানাতে মোগরাপাড়া এইচ,জি,জি,এস সরকারী স্মৃতি বিদ্যায়তন মাঠে ইতোমধ্যে আসতে শুরু করেছেন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। অপরদিকে, তাকে সমাহিত করতে তাদের পারিবারিক কবরস্থানে খোঁড়া হচ্ছে কবর। শেষ হয়েছে গোসল করানোর কাজও। তার মরদেহ রাখা হয়েছে তারই বাগান বাড়িতে লাশবাহী গাড়িতে। 

ইতোমধ্যে, সোনারগাঁও উপজেলা চেয়ারম্যান ও সোনারগাঁওয়ের বর্ষিয়ান আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেনকে শ্রদ্ধা জানাতে স্কুল মাঠে হাজির হয়েছেন নাারয়ণগঞ্জ - ৩ আসনের সাবেক সাংসদ এবং মরহুমের ভাতিজা আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, থানা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম, উপজেলা সহকারী ভূমি কমিশনার গোলাম মোস্তফা মুন্না, ছোট ভাই মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এ,এইচ, এম মাসুদ দুলাল, যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুসহ অনেকে। 

এদিকে, মোগরাপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে যেখানে মোশারফ চেয়ারম্যানের মরদেহ রাখা হবে এবং গার্ড অব অনার দেয়া হবে সেখানে সামিয়ানা টাঙানোর কাজও চলছে।


Post Bottom Ad