পুত্রবধূকে ব্ল্যাকমেইল করে একাধিকবার ধর্ষণ, শশুর গ্রেফতার - সোনারগাঁও দর্পণ

শিরোনাম


 

Post Top Ad

Tuesday, July 6, 2021

পুত্রবধূকে ব্ল্যাকমেইল করে একাধিকবার ধর্ষণ, শশুর গ্রেফতার

সোনারগাঁও দর্পণ :

পুত্রবধূকে ব্ল্যাকমেইল করে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে শ্বশুর আজিজ (৪৮)’র বিরুদ্ধে। এমন অভিযোগ লিখিতভাবে থানায় গেলে লম্পট শ্বশুর আজিজকে সোমবার বিকালে গ্রেফতার করেছে আড়াইহাজার থানা পুলিশ।

স্থানীয় সূত্র ও থানায় করা অভিযোগ থেকে জানাযায়, আড়াইহাজার উপজেলার দুপ্তারা ইউনিয়নের পাল্লা গ্রামের মৃত আবু সাঈদ ভুঁইয়ার ছেলে আব্দুল আজিজ তার ছেলে আকাশকে পাঁচ মাস আগে বিয়ে করায় ভুক্তভোগীর সাথে। বিয়ের পর থেকে তার ছেলে ছেলের স্ত্রীকে নিয়ে পাশাপাশি রুমেই বসবাস করছিল। 

অভিযোগে উল্লেখ করে, বিয়ের পর থেকেই প্রায় সময়ই নব পুত্রবধুকে কুপ্রস্তাব দিতো শ্বশুর আজিজ। শ্বশুরের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় নববধূকে বিভিন্ন ভয়-ভীতি দেখাত। এক পর্যায়ে গত (২৫ জুন) ছেলে বাড়িতে না থাকার সুযোগে আজিজ তার পুত্রবধূকে হত্যার ভয় দেখিয়ে পুত্রবধূর ঘরে ঢুকে প্রথম ধর্ষণ করে। পরে আবারও কয়েকবার ধর্ষণ করে। গত ৫ জুলাই সোমবার বিকালে ছেলেসহ বাড়িতে কেউ না থাকার সুযোগে পুত্রবধূকে আবারো ধর্ষণের চেষ্টা করে। পরে বিষয়টি থানায় লিখিতভাবে জানায় ভুক্তভোগী।

পরে থানা পুলিশ ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষা করার জন্য নারায়ণগঞ্জ হাসপাতালে পাঠায় এবং দুপ্তারা এলাকা থেকে লম্পট শ^শুরকে গ্রেফতার করে। 

আড়াইহাজার থানার ওসি আনিসুর রহমান মোল্লা জানান, আসামিকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। 


Post Bottom Ad