চেয়ারম্যান মোশারফ হোসেনের দাফন সম্পন্ন, মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Friday, July 23, 2021

চেয়ারম্যান মোশারফ হোসেনের দাফন সম্পন্ন, মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

সোনারগাঁও দর্পণ :

সোনারগাঁও আওয়ামী লীগের অভিভাবক ও বর্ষিয়ান নেতা, ন্যায় বিচারক, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেনের নামাজে জানাজা শেষে তাকে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। শুক্রবার বিকাল তিনটার দিকে দাফন সম্পন্ন হয়। এরআগে, দুপুর আড়াইটার কিছু আগে রাষ্ট্রীয় মর্যাদা শেষে তার নামাজে জানাজা সম্পন্ন হয়।

এরও আগে, বৃহস্পতিবার রাত ৯টার দিকে রাজধানীর গ্রীন লাইফ হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন অবস্থায় বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের এ নেতার মৃত্যুর খবর পেয়ে আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের শোক জানিয়েছেন।

নামাজে জানাজার আগে জাতীয় পতাকায় মোড়ানো বীর মুক্তিযোদ্ধা ও সোনারগাঁও আওয়ামী লীগের অভিভাবক এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারফ হোসেনকে ফুলের তোড়া দিয়ে তার] প্রতি শেষ শ্রদ্ধা জানায় উপজেলা আওয়ামী লীগ, জেলা আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন।

এদিকে, শুক্রবার মোশারফ চেয়ারম্যানকে শেষবারের মতো দেখতে ও শ্রদ্ধা জানাতে কঠোর লকডাউন উপেক্ষা করে হাজার হাজার মানুষ বাদ জুম্মা নামাজে জানাজায় অংশ নিতে জেলার বিভিন্ন স্থান থেকে মোগরাপাড়া এইচ,জি,জি,এস সরকারী স্মৃতি বিদ্যায়তন মাঠে সকাল থেকে জড়ো হোন। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সকাল ১০টা থেকে লাশের কাছে উপস্থিত হোন উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম, উপজেলা ভূমি সহকারী কর্মকর্তা গোলাম মোস্তফা মুন্না।

এছাড়া, নাারয়ণগঞ্জ - ৩ আসনের সাবেক সংসদ সদস্য এবং মরহুমের ভাতিজা আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, জানাজায় অংশ নেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এবং ঢাকা বিভাগীয় জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জ -২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্বাহী পরিষদের সদস্য এ্যাড. আনিসুর রহমান দিপু, বাবু চন্দন শীল, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এ,এইচ, এম মাসুদ দুলাল, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মোহাম্মদ বাদল, জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, মরহুমের ছোট ভাই মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক এ্যাড. সামসুল ইসলাম ভ‚ইয়া, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমসহ জেলা ও উপজেলার প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যান, আওয়ামী লীগ ও এরসহযোগি সংগঠনের নেতাকর্মীসহ স্থানীয়রা অংশ নেন।

পরে নামাজে জানাজা শেষে তাদের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।




Post Bottom Ad