এরফান হোসেন দীপের ঈদ উপহার পেল শতাধিক পরিবার - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Saturday, July 17, 2021

এরফান হোসেন দীপের ঈদ উপহার পেল শতাধিক পরিবার


সোনারগাঁও দর্পণ:

পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে এরফান হোসেনের দেয়া ঈদ উপহার পেয়েছন মোগরাপাড়া ইউনিয়নের অসহায় ও নিম্ন আয়ের শতাধিক পরিবার। শনিবার সকালে উপজেলার মোগরাপাড়া বাজারে প্রায় শতাধিক অসহায় ও নিম্ন  পরিবারের মাঝে এসব উপহার সামগ্রী বিতরণ করেন  নারায়ণগঞ্জ-৩ আসনের  সাবেক সংসদ সদস্য  ও বীর মুক্তিযোদ্ধা প্রয়াত  মোবারক হোসেনের ছেলে সমাজ সেবক এরফান হোসেন দ্বীপ।

ঈদ উপহার দেয়ার সময় দীপ বলেন, তার বাবা মরহুম মোবারক হোসেন সাহেবকে সোনারগাঁওবাসী  এখনও যেভাবে মনের কোঠায় রেখেছেন তা অবশ্যই প্রশংসনীয়। তার বাবার আদর্শকে লালন করে তিনিও সোনারগাঁওবাসীর সন্তান হিসেবে সকলের পাশে সুখে-দুঃখে সব সময় যেন থাকতে পারেন এবং সোনারগাঁওবাসীর সেবা করতে পারেন সে সহযোগিতা চান সোনারগাঁওবাসীর কাছে। দেশের এই ক্রান্তিলগ্নে সোনারগাঁও বাসী তেমন ভালো নেই এবং আয় রোজগারের পথটুকুও বন্ধ। তাই তার পক্ষ থেকে ঈদ উপহার দেয়ার এই প্রচেষ্টা। এসময়  ঘরে থেকে পরিবারের সকলকে নিয়ে সুস্থ থেকে ঈদ উদযাপনের আহবান জানান দ্বীপ । 

এসময় তিনি উপস্থিত সকলের কাছে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া কামনা করেন।


বিতরণকালে উপস্থিত ছিলেন,  মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের বিভিন্ন ওয়ার্ড মেম্বার ও স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের এবং মোবারক হোসেন স্মৃতি সংসদ'র এর নেতাকর্মীরা। 

Post Bottom Ad