দু’শত দুস্থ্য পরিবারকে ঈদ সামগ্রী উপহার দিলেন এরফান হোসেন দীপ - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Saturday, May 8, 2021

দু’শত দুস্থ্য পরিবারকে ঈদ সামগ্রী উপহার দিলেন এরফান হোসেন দীপ

সোনারগাঁও দর্পণ : 

পবিত্র ঈদুল-ফিতর উপলক্ষে করোনায় ক্ষতিগ্রস্ত অসহায় ও দুস্থ্য দুইশত পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন সোনারগাঁওয়ের সাবেক সংসদ সদস্য মোবারক হোসেনের ছেলে ও মোবারক হোসেন স্মৃতি সংসদের চেয়ারম্যান এরফান হোসেন দ্বীপ। আজ (৮ মে) শনিবার সকালে উপজেলার  মোগরাপাড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডে এ সকল উপহার সামগ্রী প্রদান করা হয়। উপহার সামগ্রীর মধ্যে ছিল ৬ কেজি চাল, ১ কেজি ডাল, আধা কেজি সয়াবিন তেল, ১ কেজি চিনি ও ১টি করে লাচ্ছা সেমাইয়ের প্যাকেট। 

এরফান হোসেন দীপ বলেন, মহামারি করোনায় সোনারগাঁওয়ের বিভিন্ন ইউনিয়নে মোবারক হোসেন স্মৃতি সংসদের উদ্যোগে গত বছর থেকে আজ পর্যন্ত বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। এ কার্যক্রম অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন, মোগরাপাড়া ৬ নং ওয়ার্ড সদস্য হাজী আনোয়ার হোসেন, বঙ্গবন্ধু ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলার যুগ্ম সাধারণ সম্পাদক আনিছুর রহমান রবিন, আওয়ামীলীগ নেতা বাবুল, শ্রমিকলীগ নেতা শাহজালাল, আলী হোসেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের উপ- প্রচার সম্পাদক রিদুয়ান ইসলাম, সোনারগাঁও উপজেলা ছাত্রলীগ নেতা কবির প্রধান, হাবিব, সোনারগাঁও উপজেলা শেখ রাসেল স্মৃতি সংসদের সভাপতি নাহিদুল ইসলাম খোকন, সোনারগাঁও পৌরসভা শাখার সভাপতি এবং পৌরসভা ছাত্রলীগ নেতা সিয়াম, শেখ রাসেল স্মৃতি সংসদ পিরোজপুর ইউনিয়ন শাখার সভাপতি সেলিম এবং সাধারণ সম্পাদক হৃদয়, মোগরাপাড়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা সাব্বির মিয়াসহ অনেকে।


Post Bottom Ad