সোনারগাঁও থানা আওয়ামী লীগের দোয়া মাহফিল - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Sunday, May 23, 2021

সোনারগাঁও থানা আওয়ামী লীগের দোয়া মাহফিল


সোনারগাঁও দর্পণ :

সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম ও জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুমের সদ্য প্রয়াত ‘মা’ প্রয়াত মেহের আফসানার রূহের মাগফিরাত কামনা করে এবং উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোশারফ হোসেনের রোগ মুক্তিতে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। আজ রোববার (২৩ মে) বিকালে উপজেলার উদ্ববগঞ্জ এলাকায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আওয়ামী লীগের ব্যানারে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম ছাড়াও স্থানীয় উপজেলা আওয়ামীলীগ ও এর বিভিন্ন সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মী এবং স্থানীয় গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম ও জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুমের সদ্য প্রয়াত ‘মা’ প্রয়াত মেহের আফসানার রূহের মাগফিরাত কামনার পাশাপাশি দীর্ঘ দিন ধরে অসুস্থ থাকা সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেনের আশু রোগমুক্তি চেয়েও দোয়া করা হয়।  

এরআগে, ২০ মে বিকাল পৌনে ৩টার দিকে বার্ধক্যজনিত কারণে উপজেলার মোগরাপাড়া গ্রামের গোহাট্টায় তার নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম ও নারায়ণগঞ্জ  জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান মাসুমের মা মেহের আফসানা। 


Post Bottom Ad